শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে প্রথমবারের মত চালু হলো সিটি স্ক্যান সেন্টার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০২১
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ

কুমিল্লার লাকসাম পৌরশহরে আধুনিক প্রযুক্তিগত চিকিৎসা সেবায় এবার যোগ হলো লাকসাম সিটি স্ক্যান এন্ড স্পেলাইজড ডায়াগনষ্টিক সেন্টার।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১২টায় লাকসাম পৌরশহরের বাইপাস এলাকার নেছা টাওয়ারে দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে এ সিটি স্ক্যান এন্ড স্পেলাইজড ডায়াগনষ্টিক সেন্টার।

জানা যায়, প্রতিষ্ঠানটির আধুনিক স্বাস্থ্যসেবায় থাকছেন বিশ্বখ্যাত জার্মান প্রযুক্তির সিটি স্ক্যান মেশিন। বিশ্বমানের সর্বাধুনিক প্রযুক্তি, তুলনা মুলক কম খরচ ও অভিজ্ঞ ট্রেকনোলজিষ্ট দ্বারা পরিচালনা৷ দ্রুত, নিখুঁত ও ঝকঝকে ছবি, অত্যান্ত কম রেডিয়েশান, ব্রেইন, এবডোমেন, এইচ আর সিটিসহ শরীরের যে কোন অংশের সিটি স্ক্যান করা যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সিটি স্ক্যান এন্ড স্পেলাইজড ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ সেলিম মীরের সভাপতিত্বে অনুষ্ঠানে লাকসাম পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মফিজুর রহমান, লাকসাম জেনারেল হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডাক্তার মোতাহের হোসেন জুয়েল, ফেয়ার হেলথ হাসপাতালের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মীর আবু বাকার, ওই হাসপাতালের পরিচালক মহিন উদ্দীন মুজমদার, ডাঃ আবদুল আলী, টেকনোলজিষ্ট মেহেদি হাসান, ব্যাবসায়ী ছায়েদুল ইসলাম, মিজানুর রহমানপ্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মুফতি মাও. মোঃ মোতালেব হোসেন সালেহী।

আর পড়তে পারেন