শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে পৃথক দুটি অগ্নিকান্ডে প্রায় ৫০লাখ টাকার ক্ষতি!

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১২, ২০২০
news-image

 

লাকসাম প্রতিনিধিঃ

কুমিল্লার লাকসামের পৃথক দুইটি অগ্নিকান্ডে বসত ঘর, ৩টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১টি বাসা-বাড়ির মালামাল পুড়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি সাধিত হয় প্রায় অর্ধকোটি টাকার ক্ষয় সাধিত হয়েছে।

বুধবার রাতে পশ্চিমগাঁও ও চন্দনায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত প্রায় দেড়টার সময় লাকসাম পৌরসভার উত্তর পশ্চিমগাঁও সোয়াছয়ানী এলাকার হাজী জয়নাল আবেদীনের মার্কেটের লোকসাম হোসেনের রিফাত র্ফানিচার, সুমনের ঝুমু স্টোর, সোহরাব হোসেনের বাসা পুড়ে ছাই হয়ে যায়।

এতে নগদ টাকা, ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল ও বাসা-বাড়ীর আসবাপত্র পুড়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়। ঘটনার সংবাদ পেয়ে দমকল বাহিনীর সদস্যরা পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় ৫নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম অগ্নিকান্ড স্থান পরির্দশন করেন।

এছাড়াও একই দিন রাতে উপজেলার উত্তরদা ইউপির চন্দনা গ্রামের আবুল কাসেমের ছেলে বাহার উদ্দিনের বসত ও পাকের ঘরে অগ্নিকান্ডের আসবাপত্র ও মালামাল পুড়ে প্রায় ২লাখ টাকার ক্ষতি সাধিত হয়।

এদিকে লাকসাম ফায়ার সার্ভিস অফিস সুত্রে জানা যায়, গত জানুয়ারী মাস থেকে বুধবার রাত পর্যন্ত ১৯টি অগ্নিকান্ডে বসতবাড়ি  ও ব্যবসা প্রতিষ্ঠানে পুড়ে ব্যাপক ক্ষতি সাধিত হয়।

আর পড়তে পারেন