বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে দুই ইউপি সদস্যকে মারধর করে টাকা ছিনতাই, একজন আটক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩০, ২০১৯
news-image

 

লাকসাম প্রতিনিধিঃ
কুমিল্লার লাকসামে দুই ইউপির সদস্যকে মারধর করে নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে,ঘটনাটি ঘটেছে গত শনিবার ও রবিবার উপজেলা পূর্বলাকসাম ও আজগরা ইউনিয়নে। অভিযোগের প্রেক্ষিতে হাছান মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পূর্বলাকসাম ইউপি’র ৯ নং ওয়ার্ডের মেম্বার মোবারক হোসেন শনিবার সন্ধ্যায় শরীফপুর গ্রামে আবদুল আক্কাছের ছেলে আবুল খায়ের মসজিদের পাশে ঘরের টিনের চাল খুলতে দেখে বাধা দিলে, সে মেম্বার উপর ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে এবং সাথে থাকা নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়,তার শোর চিৎকারে লোকজন এগিয়ে আসলে, আবুল খায়ের হুমকি দিয়ে পালিয়ে যায়। অপরদিকে মেম্বার জহিরুল ইসলাম কে পিটিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত হাছান মিয়া নামে এক যুবক কে আটক করেছে।

রোববার সকালে উপজেলার ৭নং আজগরা ইউনিয়নের আশকামতা গ্রামের আবদুল গফুরের ছেলে হাছান মিয়া ও মিজানুর রহমান মেম্বার জহিরুল ইসলামের সাথে একটি শালিস দরবার নিয়ে কথা কাটাকাটি হয়।এসময় অভিযুক্তরা লাঠি নিয়ে মেম্বারের উপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত করে এবং পকেটে থাকা ১৫হাজার ৭শত টাকা ছিনিয়ে নেয়।আহত ওই মেম্বার কে লাকসাম সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ইউপির সদস্যরা পৃথক পৃথক ভাবে থানায় দু’টি অভিযোগ দায়ের করে।
লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আর পড়তে পারেন