শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে ১৮৬ ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৯, ২০১৮
news-image

 

ফয়সাল কবির :
লক্ষ্মীপুর পৌরসভার মসজিদ-মন্দিরসহ ১৮৬ টি ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান দিয়েছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। চেকের মাধ্যমে ৩১ লাখ ৫০ হাজার টাকার এ অনুদান দেওয়া হয়। এ উপলক্ষে শনিবার (২৮ জুলাই) দুপুরে জেলা শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, জেলা পরিষদের সদস্য মো: মাহাবুবুল হক মাহাবুব। এছাড়াও পৌরসভার সকল কাউন্সিলর, পৌরসভা আওয়ামী লীগের নেতাকর্মী, সকল ধর্মীয় প্রতিষ্ঠানের ইমাম-মুয়াজ্জিন এবং পরিচালনা কমিটির নেতৃবৃন্দ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

উল্লেখ, লক্ষ্মীপুর পৌরসভার ১৫ টি ওয়ার্ডে ১৬৯ টি মসজিদ, ১৬টি মন্দির ও একটি গীর্জা রয়েছে। এসব প্রতিষ্ঠানে অনুদান দেওয়া হয়। অধ্যক্ষ এম এ সাত্তার ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ এবং বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি। আগামীা জাতীয় সংসদ র্নিবাচনে লক্ষ্মীপুর-৩ আসনে নৌকার সম্ভাব্য প্রার্থী তিনি।