শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রুটির প্রলোভন দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৬, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
বন রুটি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের মৃত আলী আজ্জম বেপারীর ছেলে নজরুল ইসলাম নজু (৫১) বিরুদ্ধে। স্থানীয়রা তাকে নজু নামেই ডাকে। এই রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে বলে শিশুটির বাবা সুজন জানান।

ভিকটিমের মা জানান, রবিবার বিকাল ৫ টায় বাগান বাড়িতে বন্ধুদের সাথে খেলা করার সময় ধর্ষক নজু মেয়েটিকে বনরুটি খাওয়ানোর কথা বলে বাড়ির পাশে একটি ঘরে নিয়ে যায়। তখন আমার মেয়ের সাথে খেলতে থাকা আরেকটি ছেলে শিশু ছিল। ছেলেটাকে ঘর থেকে বের করে দিয়ে আমার মেয়েকে ছুরি ভয় দেখিয়ে ধষর্ণ করেন। মেয়ের চিৎকারে আশে পাশের লোকজন এসে জড়ো হয়। তখন আমি এসে দেখি নজু ঘর থেকে পালিয়ে যাচ্ছে।

সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

শিশুটির মা প্রতিবেদকের সাথে কথা বলেতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন, তিনি ধর্ষক নজুর শাস্থির জন্য মিডিয়র মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রীর কাছে বিচার দাবি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় মুরুব্বিরা জনান, এই নজু একজন মাদক ব্যাবসায়ী, সে প্রায়ই তার সাঙ্গ পাঙ্গ নিয়ে মদ ও জুয়ায় ব্যাস্ত থাকেন। তার বিরুদ্ধে মুরাদনগর থানায় মাদকের মামলা রয়েছে।

এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, বিষয়টা আমি শুনেছি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন