বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে ঈদুল আজহা পালিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৪, ২০১৮
news-image

 

মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় ঃ
মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশের ন্যায় সৌদি আরব রিয়াদের ধীরা জাতীয় মসজিদে গত ২১ আগস্ট  সকাল পৌণে ৬ টায় ঈদুল আযহার প্রথম জামাত অনুষ্ঠিত হয়েছে।

ঈদের জামাতের ইমামতি ও ঈদের খুতবা পাঠ করেন শেখ ডক্টর আবদুল্লাহ বীন আবদুল আজিজ আল শেখ।

ঈদের জামাতে সৌদি নাগরিকদের পাশাপাশি ভারত, বাংলাদেশ, পাকিস্তান, মিশর, সিরিয়া, লেবাননের মোসলমান অংশ নেয়, এবং একে অন্যের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, বাথা টাংগাইল হোটেলে প্রবাসীদের জন্য মিস্টি মুখের আয়োজন করেন।

ঈদের জামাতে অংশ নিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিস্ট শিল্পপতি মোহাম্মদ আলী আকবর, রিয়াদ মহানগর  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ ইউসুফ খান, মাসিক স্বপ্নের বাংলাদেশের প্রধান সম্পাদক সাংবাদিক মো: আবুল বশির, মোহনা টেলিভিশনের সৌদি আরব অফিস প্রধান, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, পল্লী টিভির প্রতিনিধি এ,কে আযাদ লিটন, আলহাজ্ব আবদুল গফুর, আবুল বাশার মাতবর, ব্যবসায়ী গোলাম সারওয়ার আপেল, গোলাম কিবরিয়া মামুনসহ ঈদের জামাতে রিয়াদের স্থানীয় রাজনীতিবিদ, সামাজিক, সাংবাদিক,সাংস্কৃতিক নেতৃবৃন্দ অংশ নেন।

সবাই একই সুরে প্রবাস থেকে পরিবার পরিজনকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান। ঈদে জামাতে আগত প্রবাসী বাংলাদেশীরা দেশের শান্তি ও বিশ্ব মুসলমানদের কল্যাণ কামনা করে দোয়া করেন।

আর পড়তে পারেন