শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাসেল মিয়াকে মিজানুর রহমান আজহারীর দালাল বলায় চাঁদপুরে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৮, ২০২০
news-image

 

 

 

চাঁদপুর প্রতিনিধি:

সমাজ সংস্কারক ইউটিউবার সংশোধন চলচ্চিত্রের নির্মাতা, অভিনেতা রাসেল মিয়াকে ওয়াজের মাহফিলে মাওলানা ড. মিজানুর রহমান আজহারীর দালাল বলায় গাজী সুজন শাহ্ ইবনে সায়েদীর বিরুদ্ধে বুধবার (৮ জানুয়ারি) সকাল ১০ টায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে অপু মিডিয়া জোন ইউটিউব চ্যানেলের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

অপু মিডিয়া জোনের নির্বাহী পরিচালক সাইদ হোসেন অপু চৌধুরীর পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হিফজুল কুরআর শিক্ষা গবেষণা ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ মাওলানা মো: আসাদুজ্জামান দেওয়ান, অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, দৈনিক চাঁদপুর দিগন্তের নির্বাহী সম্পাদক ইলিয়াছ পাটোয়ারী, স্টাফ রিপোর্টার গফুর মিয়াজী, বাকিলা দারুল কুরআন মহিলা মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা মু. শামসুদ্দিন মাহমুদ, মেঘনা থিয়েটারের সভাপতি মোঃ তবিবুর রহমান রিংকু, সহ-সভাপতি মাসুদ রানা নিশান, চাঁদপুর মোহনা শিল্পী গোষ্ঠীর পরিচালক জহির মনোয়ার, কোটা সংস্কার আন্দোলন চাঁদপুরের যুগ্ম-আহ্বায়ক সামিউল প্রধান, নবরুন শিল্পী গোষ্ঠীর পরিচালক আব্দুর রহমান, অপু মিডিয়া জোনের সহকারী পরিচালক জুয়েল হোসাইন, এস এম মিজান আহমেদ, অভিনেতা ইমাম হোসেন, স্কিপ রাইটার ও অভিনেতা রিয়াজ শাওন, ইচ্ছে পূরণ যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রচার সম্পাদক বাপ্পি চৌধুরী প্রমুখ।

 

বক্তাগণ তাদের বক্তব্যে বলেন, বর্তমান সময়ের একজন জনপ্রিয় আলেম ড. মিজানুর রহমান আজহারী। তিনি বর্তমান যুবসমাজের কাছে একজন গ্রহণযোগ্য আলেম হিসেবে পরিচিত হয়ে উঠেছেন। তার ইলেম ও মাহফিলের মাধ্যমে অনেক অমুসলিম মুসলামন হয়েছে। কিন্তু কিছু নামধারী আলেম বিভিন্ন ওয়াজ মাহফিলে তার নামে মিথ্যা ও ভিত্তিহীন কথা বলে মানুষকে অন্যদিকে নেয়ার চেষ্টা করছে। তাই বর্তমান সময়ের আরেকজন সমাজ সংস্কারক ইউটিউবার সংশোধন চলচ্চিত্রের নির্মাতা  ও অভিনেতা রাসেল মিয়াকে তার পক্ষে একটি ভিডিও বার্তা দেওয়ার কারনে “গাজী সুজন শাহ্ ইবনে সায়েদী” নামক বক্তা অভিনেতাকে দালাল বলে তিরস্কার করে। আমরা আজকে মানববন্ধন এর মাধ্যমে এ বক্তার প্রতি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। এ সময় বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থী এবং বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও নাট্যকর্মীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য : বাংলাদেশের জনপ্রিয় আলেম ও স্কলার মাওলানা ড. মিজানুর রহমান আজহারী বর্তমান সময়ের যুবসমাজের কাছে জনপ্রিয় বক্তা। তার হাতে ইতিমধ্যে অনেক হিন্দু মুসলিম ধর্ম গ্রহণ করেছে। তাই সমাজ সংস্কারক ইউটিউবার সংশোধন চলচ্চিত্রের নির্মাতা, অভিনেতা রাসেল মিয়া  সম্প্রতি প্রত্যেকটি ভিডিওতে তার প্রশংসা করেছেন। এই প্রশংসার প্রেক্ষিতে মাজার পূজারী ব্রাহ্মণবাড়িয়ার গদ্দিনিশীন নানা শাহ্ বোগদাদী দরবার শরীফের কথিত পীরজাদা হাফেজ গাজী সুজন শাহ ইবনে সায়েদী ওয়াজ মাহফিলে রাসেল মিয়াকে নিয়ে তিরস্কার করে ইহুদীর দালাল বলে আখ্যায়িত করেছেন। এরই প্রেক্ষিতে আজ ইউটিউব চ্যানেল অপু মিডিয়া জোন আয়োজনে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এছাড়াও সংশোধন পরিবার ঘটনার নিন্দা এবং অতিবিলম্বে সরকার প্রধানের কাছে এই বক্তার শাস্তির দাবি জানান।

আর পড়তে পারেন