বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাতে মায়ের সঙ্গে শেষ কথা, এরপর ভোররাতে স্ত্রীর পাশে স্বামীর লাশ!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৬, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে গলায় ফাঁস দিয়ে মামুন (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত মামুন উপজেলার ২ নম্বর উজিরপুর ইউনিয়নের কালিকৃষ্ণ নগর গ্রামের সাদেক মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, মামুন পরিবারের সবার অজান্তে বুধবার (১৫ আগস্ট) রাতের কোন এক সময় নিজ ঘরে মাফলার পেছিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ৬ মাস আগে সে পারিবারিকভাবে বিয়ে করে এবং মাত্র দু’সপ্তাহ আগেই তার বিয়ের সর্বশেষ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঘটনার রাতে আনুমানিক ১১টার দিকে পাশের ঘরে তার মায়ের সাথে মোবাইলে কথা বলে রাতের খাবার খেয়ে স্বামী-স্ত্রী দু’জন ঘুমিয়ে পড়ে। ভোর ৬ টার দিকে তার স্ত্রী তাকে বিছানায় না দেখতে পেয়ে একই ঘরের পাশের রুমে গেলে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়, তাৎক্ষণিক সে চিৎকার দিলে শ্বশুর-শাশুড়ি অন্য ঘর থেকে ছুটে আসে। পরে বাড়ির লোকজন আসলে তারা সিলিং ফ্যান থেকে মাফলার কেটে মামুনকে নামালে মৃত দেখতে পায়।

চৌদ্দগ্রাম থানার এসআই সুজন দাস আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে ফোর্স নিয়ে যাই এবং সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসি। আত্মহত্যার মূূল কারণ ময়না তদন্তের পর বলা যাবে।

আর পড়তে পারেন