শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘রাজনীতি’তে দেবাশীষ বিশ্বাস

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০১৬

debashis-bishaws
বিনোদন ডেস্ক: চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি বিভিন্ন সময় টিভির পর্দায় উপস্থাপনা করতে দেখা যায় দেবাশীষ বিশ্বাসকে। উপস্থাপনা ছাড়া এখন তাকে চলচ্চিত্রে অভিনয় করতেও দেখা যাচ্ছে। শামিম আহমেদ রনির ‘মেন্টাল’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রের ক্যামেরার পেছন থেকে সামনে আসেন তিনি। শুধু ‘মেন্টাল’ই নয়, তাকে দেখা গেছে এস এ হক অলিকের ‘এক পৃথিবী প্রেম’ ছবিতেও অভিনয় করতে।

এবার ‘রাজনীতি’তে যোগ দিচ্ছেন দেবাশীষ। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। এলাকার একজন ক্ষমতাবান মানুষের চরিত্রে দেখা যাবে দেবাশীষ বিশ্বাসকে। একসময় রাজনৈতিক নেতাদের হাতে অপহরণ হন তিনি। এবং শেষ পর্যন্ত তাকে মেরে ফেলা হয়। এমনই গল্পে অভিনয় করতে দেখা যাবে দেবাশীষ বিশ্বাসকে।

গত বছর শেষের দিকে মহরতের মাধ্যেমে শুরু হয়েছিল ‘রাজনীতি’র শুটিং। এরইমধ্যে ছবিটির শুটিং প্রায় শেষে পথে। গত কয়েকদিন ধরে এফডিসিতে চলছে এর শুটিং। এবারের শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান। আজ শনিবার রাতে এফডিসিতে ‘রাজনীতি’র শুটিংয়ে অংশ নেবেন দেবাশীষ বিশ্বাস।

এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন অপু বিশ্বাস। যদিও প্রথমে পিয়া বিপাশা ও জায়েদ খানের অভিনয় করার কথা ছিল। কিন্তু পিয়ার পরিবর্তে অপু এবং জায়েদের পরিবর্তে এতে অভিনয় করতে দেখা যাচ্ছে আনিসুর রহমান মিলনকে।

আর পড়তে পারেন