মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রবিবার থেকে কমছে ইন্টারনেট প্যাকেজের দাম

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০১৬

ঢাকা: আগামীকাল রবিবার ২১ ফেব্রুয়ারি রোববার থেকে ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের বিভিন্ন প্যাকেজের মূল্য কমিয়ে আনছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)। ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের বিভিন্ন প্যাকেজের মূল্য প্রায় ৩৫ শতাংশ কমানো হচ্ছে। শনিবার বিটিসিএলের পরিচালক (জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদ সাংবাদিকদের এ তথ্য জানান।

২১শে ফেব্রুয়ারি থেকে বিকিউব ইনফিনিটি ২৫৬ কেবিপিএস প্যাকেজ পূর্বের ৪৫০ টাকার মাসিক চার্জের পরিবর্তে ৩০০ টাকা, বিকিউব ইনফিনিটি ৫১২ কেবিপিএস প্যাকেজে ৭৫০ টাকার পরিবর্তে ৫০০ টাকা, বিকিউব ইনফিনিটি ১০০০ (১ এমবিপিএস) প্যাকেজে ১১৫০ টাকার পরিবর্তে ৭০০ টাকা এবং বিকিউব ইনফিনিটি ১৫০০ (১.৫ এমবিপিএস) ১৬০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১০০০ টাকায়। তবে সব মূল্যের সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট যুক্ত থাকবে।

Mobile_Internet_Package_Plans_5d844

ডাটা লিমিট বা ভলিউম বেজড পূর্বের সব প্যাকেজ বিলুপ্ত হচ্ছে। ফলে ৪ জিবি লিমিটের বিকিউব সুপার সেভার গ্রাহকদেরকে ‘বিকিউব ইনফিনিটি ২৫৬’ প্যাকেজে, ১০ জিবি লিমিটের বিকিউব স্ট্যান্ডার্ড গ্রাহকদেরকে ‘বিকিউব ইনফিনিটি ৫১২’ প্যাকেজে এবং ২৫ জিবি লিমিটের বিকিউব প্রিমিয়াম গ্রাহকদেরকে ‘বিকিউব ইনফিনিটি ১০০০’ প্যাকেজের সীমাহীন ডাটার সুবিধা প্রদান করা হবে।

আর পড়তে পারেন