বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যে কোন অশুভ শক্তির বিরুদ্ধে আমরা রাজপথে ঐক্যবদ্ধ হয়ে থাকবো -ইঞ্জিনিয়ার শফিকুর রহমান

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৮, ২০১৮
news-image

শাহরাস্তি প্রতিনিধিঃ

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রায় দিনে এলাকায় কোন ধরণের অনাকাঙ্খিত ঘটনা না ঘটে সেজন্য শাহরাস্তিতে ইঞ্জিনিয়ার শফিকুর রহমানের নেতৃত্বে বিশাল গাড়ি শোভাযাত্রা ও উপজেলার বিভিন্নস্থানে অবস্থান কর্মসূচী পালন করা হয়।

৮ ফেব্রুয়ারী বেলা ১১ টায় উপজেলার উয়ারুক বাজার থেকে গাড়ি বহর নিয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা, কালিয়াপাড়া, বানিয়াচোঁ, হোসেনপুর, কাকৈরতলা, ঠাকুরবাজার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা এসে মিলিত হয়।

এসময় আলহাজ¦ ইঞ্জিনিয়ার শফিকুর রহমান বলেন, বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রীর আজকে দুর্নীতির রায় হচ্ছে। অপর দিকে বর্তমান প্রধানমন্ত্রী বরিশালে উন্নয়নের ফলক উন্মোচন করছেন এ হলো প্রার্থক্য। ২০৪১ সালের বাংলাদেশ পেতে হলে ২০১৯ সালে নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ও তার সহযোগি অঙ্গ সংগঠন আহবান জানাবো হাজীগঞ্জ-শাহরাস্তির জনগণকে উন্নয়নের যে ধারা, এ ধারাকে অব্যাহত রাখার জন্য আগামী দিনেও নৌকার কোন বিকল্প নেই। নৌকা হচ্ছে একাত্তরের ও মানবতার প্রতীক। বাংলাদেশের মানুষের উন্নয়নের প্রতীক, ঐক্যের প্রতীক, নৌকার কোন বিকল্প নেই। হাজীগঞ্জ-শাহরাস্তির আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। আওয়ামীলীগ আগামী দিনে নৌকাকে বিজয়ী করবে। যে কোন অশুভ শক্তির বিরুদ্ধে আমরা রাজপথে ঐক্যবদ্ধ হয়ে থাকবো।

এসময় শোভাযাত্রা ও অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মোঃ হুমায়ুন কবীর মজুমদার, আওয়ামীলীগ নেতা নেছার আহমেদ পাটওয়ারী, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ শফিউল আলম স্বপন, অ্যাডঃ সাইফুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ জাকির হোসেন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ মাসুদ আলম,হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়দুর রহমান খোকন প্রমুখ।