বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ম্যাসেঞ্জার থেকে রিমুভ করায় কুমিল্লা জিলা স্কুল ছাত্রের হাত-পায়ের রগ কাটলো কিশোর গ্যাং

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় ফেসবুক ম্যাসেঞ্জার থেকে রিমুভ করায় জিলা স্কুলের ১০ ম শ্রেনীর ছাত্র নওশাদ কবির নাহিদের (১৫) হাত পায়ের রগ কেটেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে কুমিল্লা নগরীর কেন্দ্রীয় ঈদগাহ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নাহিদের বাবা বীর মুক্তিযোদ্ধা হায়াতুন্নবী মজুমদার বাদী হয়ে ৭ জনসহ ৮ জন অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

পরবর্তীতে শুক্রবার ও শনিবার থানা পুলিশ টানা অভিযান পরিচালনা তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী।

মামলা সূত্রে জানা যায়, কুমিল্লা জিলা স্কুলের ১০ম শ্রেণির ছাত্র নওশাদ কবির মজুমদার নাহিদ তার স্কুল বন্ধুদের নিয়ে ম্যাসেঞ্জার গ্রুপ খুলে। নগরীর ‘আরজিএস’ নামের একটি কিশোর গ্যাং সদস্য জাহিদ খান অন্য স্কুলের হওয়ায় তাকে ম্যাসেঞ্জার থেকে রিমুভ করে। এ ঘটনায় কয়েক দিন আগে তাদের সাথে বন্ধুদের তর্ক বিতর্ক হয়। শুক্রবার এ ঘটনায় জের ধরে নাহিদের পথ রোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হাত পায়ের রগ কেটে দেয়।

এই বিষয়ে আহত নাহিদের বাবা বীর মুক্তিযোদ্ধা হায়াতুন্নবী মজুমদার জানান, ধর্মপুর এলাকার বাসিন্দা নরুর রহমান খানের ছেলে জাহিদ খানের নেতৃত্বে ১০-১৫ সদস্যের কিশোর গ্যাং আমার ছেলের উপর হামলা করেছে। সে বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

কোতয়ালী মডেল থানার এএসআই হান্নান আল মামুন জানান, তিনি ও তার সহকর্মী এএসআই রুবেল মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি টিম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জাহিদ খানসহ এজাহারনামীয় চার আসামিকে গ্রেফতার করেছি। শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন