শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়াদোত্তীর্ন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণার দাবি ছাত্রলীগ নেতার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০২০
news-image

 

আসিফ সানির ফেসবুক থেকে:

কুমিল্লার দক্ষিণ জেলার ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণার দাবি জানিয়ে ফেসবুকে লিখেছেন ছাত্রলীগ নেতা আসিফ সানি। এ ফেসবুক পোস্টটি দৈনিক আজকের কুমিল্লার পাঠকদের জন্য তুলে ধরা হল।

“বর্তমান কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ কমিটিতে রয়েছে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, যুগ্ম-সম্পাদক, বিভিন্ন সম্পাদকসহ  ৯০% বিবাহিত পদবীধারি নেতা। আরোও আছে অছাত্র যাদের নেই কোন প্রতিষ্ঠানের এস.এস.সি পাশের সনদ! যদি কেউ নাম জানতে চায়? আমি উনাকে নামসহ উল্লেখ করবো। সঠিকভাবে মূল্যায়ন করা হয় নাই ছাত্রলীগ নেতাদের জেলা ছাত্রলীগ পূর্নাঙ্গ কমিটিতে। যার দরুন সম্প্রতি মাদক কেলেঙ্কারিসহ গতকাল শিশু ধর্ষকও উপহার পেয়েছে কুমিল্লা জেলা ছাত্রলীগ। খুব বেশি কাঁদা ছুঁড়তে ইচ্ছা করছে না। কারণ ভালবাসার প্রিয় সংগঠন। খুবই অভাগা যে জেলা ছাত্রলীগ সংগঠনটিতে নাম লিখাইতে পারি নাই। তবে প্রিয় সংগঠনটির প্রতি ভালবাসা সামান্যও কমে নাই।

তাই কেন্দ্রীয় ছাত্রলীগ এবং দলীয় হাই কমান্ডের প্রতি বিনীত অনুরোধঃ কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের বর্তমান এই মেয়াদোত্তীর্ণ টেম্পারবিহীন কমিটিকে দ্রুত বিলুপ্ত ঘোষণা  করে সাংগঠনিক, ত্যাগী, সুশিক্ষিত এবং চরিত্রবান ছাত্রনেতাদের সমন্বয়ে সুন্দর স্বচ্ছ এবং গ্রহণযোগ্য জেলা ছাত্রলীগ কমিটি উপহার দিন। কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের ইতিহাস, অর্জন, ত্যাগকে এভাবে বিলীন হতে দিয়েন না।

আর পড়তে পারেন