শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসি-সুয়ারেজের গোলে বার্সার জয়

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৫, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

দুই গোলে পিছিয়ে থেকেও লুইস সুয়ারেজের জোড়া গোলে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ৪-২ গোলে জয় তুলে নিয়েছে টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা। লা লিগায় এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা এ্যাথলেটিকো মাদ্রিদের থেকে ৯ পয়েন্ট এগিয়ে গেল বার্সা। দুই গোল করা ছাড়াও একটি গোলে সহযোগিতা করে বার্সার জয়ে মূখ্য ভূমিকা পালন করেছেন সুয়ারেজ।

৫০ ও ৭১ মিনিটে দুই গোল করে বার্সাকে এগিয়ে দেবার আগে সুয়ারেজের সহায়তায় বিরতির ৬ মিনিট আগে কাতালানদের হয়ে প্রথম গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা পলিনহো। এর আগে উইলিয়ান জোসে ও জুনামির গোলে ২-০ গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিক সোসিয়েদাদ। ৮৫ মিনিটে লিওনেল মেসির দুর্দান্ত ফ্রি-কিকে বার্সার জয় নিশ্চিত হয়। এই জয়ে বার্সার পয়েন্ট বেড়ে দাঁড়ালো ৫১।

ম্যাচ শেষে বার্সা কোচ ভালভার্দে বলেন, ‘বিরতির আগে আমরা যে গোলটি করেছিলাম সেটাই মূলত কাজে লেগেছে। ২-০ গোলে পিছিয়ে থেকে এ্যাওয়ে ম্যাচে পুনরায় ফিরে আসা মোটেই সহজ নয়। কিন্তু আমাদের নিজেদের ওপর আত্মবিশ্বাস ছিল। আমরা এক মুহূর্তের জন্য ছন্দ হারিয়ে ফেলিনি।’

এ্যাথলেটিকোর থেকে ৯ পয়েন্ট এগিয়ে থাকার পাশাপাশি চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের থেকে ১৯ পয়েন্ট এগিয়ে গেছে কাতালান জায়ান্টরা। ভিয়ারেলের বিপক্ষে শনিবার ঘরের মাঠে ১-০ গোলে পরাজিত হয়ে আরো পিছিয়ে গেছে মাদ্রিদ।

আর পড়তে পারেন