শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসির জন্য চাপে থাকেন লুইস সুয়ারেজ!

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০১৭
news-image

 

স্পোর্টস ডেস্ক:

মৌসুমটা দারুণভাবেই শুরু হয়েছে বার্সেলোনার। তবে দারুণ শুরুর পরও দলটির বড় দুশিন্তা, লুইস সুয়ারেজের অব্যাহত বাজে ফর্ম। গত কয়েকটি ম্যাচ ধরে একেবারে নিজের ছায়া হয়ে আছেন উরুগুইয়ান এই স্ট্রাইকার। এই মৌসুমে লিগে মাত্র তিনটি গোল পেয়েছেন সুয়ারেজ। কেন হঠাৎ এই ছন্দপতন? সুয়ারেজের উত্তরটা বেশ মজার। সতীর্থ লিওনেল মেসিকে সাহায্য করার চাপই নাকি মাঝেমধ্যে তাকে ব্যর্থ করে দেয়!

সুয়ারেজের বাজে ফর্ম ভীষণ ভাবাচ্ছে বার্সেলোনাকে। কোচ আর্নেস্তো ভালভার্দে জানিয়ে দিয়েছেন, প্রয়োজনে লিভারপুলের এই সাবেক ফরোয়ার্ডকে সাইডলাইনে বসিয়ে রাখতেও ভয় পাবেন না তিনি।

এমতাবস্থায় স্বভাবতই বেশ চাপে সুয়ারেজ। তবে উরুগুয়ের এই তারকা স্ট্রাইকার মনে করছেন, চাপটা তার মাঠেই থাকে বেশি। আর্জেন্টাইন খুদেরাজ মেসিকে সাহায্য করার চাপ। বার্সেলোনা দলের প্রাণভোমরা বলা হয় মেসিকে। তাকে ঘিরেই পুরো দলের পরিকল্পনা সাজানো হয়। মেসিকে বলের জোগান দেয়াটা তাই সবার দায়িত্বের মধ্যে পড়ে। সে কাজটা সঠিকভাবে করতে না পারলে ভীষণ চাপ অনুভব করেন বলে জানিয়েছেন সুয়ারেজ। নিজের উপর নাকি ক্ষেপেও যান তিনি।

নিজের গোলখরার বিষয়ে একদমই চিন্তিত নন সুয়ারেজ। এ সম্পর্কে তিনি বলেছেন, ‘আমার মনে হয় না, এটা নিয়ে উদ্বিগ্ন হবার কিছু আছে। উদ্বেগটা হলো বল পাওয়া এবং পাঁচজন খেলোয়াড়কে কাটানোর বিষয়টি। সেদিক থেকে দেখলে আমার অশান্ত হবার কারণ নেই।’

আর পড়তে পারেন