শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনা উপজেলা রিসোর্স সেন্টারে চুরি!

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২২, ২০১৭
news-image

 

এম এইচ বিপ্লব সিকদার:

কুমিল্লা মেঘনা উপজেলা রিসোর্স সেন্টারে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেঘনা থানায় চুরির মামলা করা হয়।

জানা যায় উপজেলার মানিকারচর মডেল প্রাথমিক বিদ্যালয়ের পাশে উপজেলা রিসোর্স সেন্টারে  দিবাগত রাতে অফিসের কলাপ সিপল গেটের তালা ভেংগে ভিতরে প্রবেশ করে ব্যাবহারিক ল্যাপটপ, প্রজেক্টর, আলমারীর তালা ভেংগে নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র সহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর এম এ মতিনের নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,রিসোর্স সেন্টারটি মডেল স্কুলের পাশে থাকতে হয়, যার জন্য অফিস টি মানিকারচর মডেল প্রাথমিক বিদ্যালয়ের পাশে মসজিদবাগ এলাকায় নেয়া।বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবনে প্রতিদিনই কিছু মাদকাসক্ত বখাটে যুবকের আড্ডা বসে এবং মাদক সেবন করেন তাদের দ্বারা এ চুরি সংঘটিত হতে পারে। এ ব্যাপারে আমি বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মেঘনা থানায় মামলা দায়ের করেছি।

এদিকে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম সামসুদ্দিন বলেন,এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি তবে বিষয় টি তদন্তাধীন এবং অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।এ বিষয়ে মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা আলীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন,বিষয়টি দু:খজনক, সম্ভবত নেশাখোরদের দ্বারা ঘটনাটি ঘটতে পারে আমরা ইতিমধ্যে কয়েকজনকে সন্দেহের দৃষ্টিতে রাখছি অচিরেই অপরাধীদের ধরে আইনের আওতায় আনতে পারবো এবং মালামাল গুলো উদ্ধার সম্ভব হবে ইনশাল্লাহ।

আর পড়তে পারেন