বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনায় র‍্যাব পরিচয়ে অজ্ঞাত ব্যাক্তিকে মারধর,রহস্যজনক কবর খুড়া!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১০, ২০১৭
news-image

 

এম এইচ বিপ্লব সিকদার:

কুমিল্লা মেঘনা উপজেলায় ১০/১২জন অজ্ঞাত ব্যাক্তির একটি দল অজ্ঞাত এক ব্যাক্তিকে মারধর করেছে বলে খবর পাওয়া গেছে।  পাশাপাশি একটি কবরও খুরা অবস্থায় পাওয়া গেছে।

বৃহস্পতিবার ( ১০ আগষ্ট ) সকাল ৮টায় উপজেলার চন্দনপুর ইউনিয়নের সাতানী আশরাফুল উলুম মাদ্রাসার নতুন ভবনের পিছনে সাধারন পোশাক ধারী অজ্ঞাত ১০/১২ জন ব্যাক্তির একটি দল অজ্ঞাত এক ব্যাক্তিকে মারধর করে  এবং পাশাপাশি একটি কবর খুড়ে।

ঘটনাস্থলের পাশের মাঠে কর্মরত এক কৃষক এ অবস্থা দেখতে পেয়ে এ গিয়ে আসলে  অজ্ঞাত ব্যাক্তিরা তাকে বলে আমরা র‍্যাবের লোক।  আপনি চলে যান, না হয় সমস্যা হবে । এ কথা শুনে কৃষক ভয়ে ঘটনাস্থল ত্যাগ করে চলে আসে।

অন্যদিকে  মাওলানা আল আমিন এবং মাওলানা আওলাদ হোসেন মাদ্রাসার দুজন শিক্ষক এ মারধর ও কবর খোড়ার দৃশ্য দেখে স্থানীয়দের অবগত করলে স্থানীয় কিছু লোক এগিয়ে আসলে অজ্ঞাত গ্রুপটি নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে আহত লোকটিকে নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

এ বিষয়ে সাতানী গ্রামের শাহাব উদ্দিন মাষ্টার জানান,ঘটনা সত্য । মাদ্রাসায় যাওয়ার আগে সাতানী গ্রামের জাবের আলীর ছেলে আলী হোসেনের ঘরে ঢুকে তল্লাশী চালায় বলে শুনেছি। আমাকে মাদ্রাসার শিক্ষক মাওলানা আল আমিন ফোন করে জানালে আমরা ঘটনাস্থলে যেতে যেতে ওরা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকার লোকজন আতংকে রয়েছে।

মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম সামসুদ্দিনের নিকট জানতে চাইলে তিনি বলেন,না আমি শুনিনি এটা ।

আর পড়তে পারেন