শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনায় রমিজ উদ্দিন লন্ডনী মুগার চর কে আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩, ২০১৭
news-image

 

এম এইচ বিপ্লব সিকদার:

কুমিল্লা মেঘনা উপজেলার রাধানগর ইউনিয়নের মুগারচর কে, আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মুগার চর কে,আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সিরাজুল ইসলাম লন্ডনীর সুযোগ্য উত্তরসূরি মেঘনা উপজেলা বি এন পির সভাপতি রমিজ উদ্দিন লন্ডনী সভাপতি নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার বিদ্যালয়ে এ ভোট অনুষ্ঠিত হয়।মোট ভোটার সংখ্যা ১০ জনের মধ্যে ৭ ভোট পেয়ে রমিজ উদ্দিন লন্ডনী বিজয়ী হন । অন্যদিকে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন কুমিল্লা জেলা পরিষদের মেম্বার অত্র বিদ্যালয়ের সভাপতি নাছির উদ্দিন শিশির, তিনি পেয়েছেন ৩ ভোট। সম্প্রতি রমিজ উদ্দিনলন্ডনী প্যানেল এবং নাছির উদ্দিন শিশির প্যানেল দুই ভাগে বিভক্ত হয়ে দাতা সদস্য ও অভিবাবক সদস্য নির্বাচন হয়।প্রক্ষান্তরে নির্বাচন টি আওয়ামীলীগ ও বি এন পিতে রুপ নিলে নজীর বীহীন প্রচারনা ওতূমূল আলোচিত, ব্যাপক উতসাহ উদ্দিপনার মধ্যেদিয়ে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হয় এতে রমিজ উদ্দিন লন্ডনীর তথা বি এনপির প্যানেল একজন ব্যাতীত পূর্ন প্যানেলে বিজয়ী হয়। এ বিজয়ে স্থানীয় বি এন পির নেতাকর্মী, সমর্থকদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা জোগাবে এবং আন্দোলন সংগ্রামে শক্তিও প্রেরনা জোগাবে বলে মনে করেন বিএনপির নেতারা।

এ বিজয়ের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে লন্ডনী বলেন, আমার কাছে মনে হয়েছে একটি যুদ্ধ, এ যুদ্ধে আমাদের বিজয় আনতে হবে, আমি সেই লক্ষ্যে ভোটারদের দ্বারে দ্বারে গিয়েছি এবং আমরা বিজয় হয়েছি। আমি বিগত দিনে আরো ৬ বার সভাপতি ছিলাম তাতে যতটুকু পরিশ্রম ও আনন্দ পেয়েছি তার চেয়ে অনেক গুন বেশি পরিশ্রম ও আনন্দ পাচ্ছি।এ নির্বাচনে সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি।এ দিকে নির্বাচনের ফলাফল ঘোষনা হওয়ার সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যেমে বিএন পি ও অংগ সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন,সহ বিভিন্ন শ্রেনীপেশার ব্যাক্তিদের শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা ভাইরাল হচ্ছে।

আর পড়তে পারেন