বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনায় নিখোঁজের ৩৬ ঘন্টা পর ট্রলার চালকের লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৭, ২০১৭
news-image

 

জাকির হোসেন হাজারী/সাকিব আল হেলালঃ

কুমিল্লার মেঘনা উপজেলায় নিখোঁজের ৩৬ ঘন্টা পর নদীতে ভেসে উঠেছে ট্রলার চালক আমির হোসেনের লাশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে উপজেলা চালিভাঙ্গা বাজারের বাশ বাজার খাল থেকে থানা পুলিশ ট্রলার চালকের লাশ উদ্ধার করেছে।

নিহত আমির হোসেন(৪৫) মেঘনা উপজেলার ইসলামাবাদ গ্রামের মৃত. হানিফ মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাতে ট্রলার চালক আমির হোসেন ও তার ছেলে ইব্রাহিম (১৫) ট্রলার চালানোর পর রাত সাড়ে ৮টায় বাড়ি ফেরার পথে তার সৎ ভাই মোঃ দেলোয়ার হোসেন মুঠোফোনে ফোন করে। সে ফোন পেয়ে তার ছেলে ইব্রাহিমকে বাড়িতে নামিয়ে দিয়ে সৎ ভাইয়ের কথা মত বৌদ্ধার বাজার যায়। বৌদ্ধার বাজার যাওয়ার পর তার কোন খোঁজ পাওয়া যায়নি। এরপর রাত সাড়ে ১০টায় সৎ ভাই দেলোয়ার চিৎকার চেচামেচি করে বলে সে অসুস্থ। পরে ওই রাতেই বর্তমান ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ দেলোয়ারকে চিকিৎসার জন্য স্পিড বোট দিয়ে ঢাকায় নিয়ে যায়।

পরে আজ সকালে চালিভাঙ্গা বাশ বাজারের খালে একটি লাশ ভেসে উঠলে এলাকাবাসী পুলিশকে খবর দেয় । পরে স্থানীয়রা নিখোঁজ ট্রলার চালক আমির হোসেনের লাশ হিসেবে এটিকে সনাক্ত করে। এদিকে আমির হোসেনের লাশ উদ্ধারের খবর পেয়ে সৎ ভাই দেলোয়ার হোসেন গা-ঢাকা দিয়েছে।

আমীর হোসেনের ১৫ বছরের ছেলে ইব্রাহিম বলেন, বাবা এবং আমি ট্রলার নিয়ে বাড়ি আসার সময় আব্বার মোবাইলে একটা ফোন আসে। তখন বাবা আমাকে বলে তুই বাড়িতে চলে যা, আমি পরে আসব । আর তোর চাচা ফোন করেছে তাকে বৈদ্যার বাজার থেকে নিয়ে আসতে বলেছে এবং এ কথা কাউকে জানাতে না করেছে , তুই কাউকে এমনকি তোর মাকেও বলিছ না।

 

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুদ্দিন আহম্মেদ বলেন, আমরা খবর পেয়ে রাতেই ফোর্স পাঠিয়ে রক্ত মাখা ট্রলারটি জব্দ করি। সকালে আমির হোসেনের লাশ চালিভাঙ্গা বাশবাজারের খাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তার সৎ ভাই দেলোয়ারকে আটক করার জন্য ঢাকায় আমাদের টিম পাঠানো হয়েছিল, তাকে সেখানে পাওয়া যায়নি। রহস্য উদঘাটনের জন্য পুলিশ মাঠে কাজ করছে।

আর পড়তে পারেন