শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনার মুজাফফর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের অনিয়মের অভিযোগ তদন্তে তদন্ত কমিটি

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৮, ২০১৮
news-image

 

এম এইচ বিপ্লব সিকদার :

কুমিল্লার মেঘনা উপজেলার মুজাফফর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের অনিয়মের অভিযোগ তদন্তে তদন্ত কমিটি।আজ বুধবার ১৭ই জানুয়ারী মুজাফফর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত করতে তদন্ত কমিটির সদস্য, সুদীপ ভট্রাচার্য্য, উপজেলা মৎস্য কর্মকর্তা,মোঃ ফারুক হোসেন,উপজেলা নির্বাচন কর্মকর্তা,মোঃ নুরুল আমিন,উপজেলা মাধ্যমিক কর্মকর্তা।

এ সময় তদন্তকারীরা বিদ্যালয় সংশ্লিষ্টদের সাথে আনীত অভিযোগ নিয়ে আলাপ আলোচনা করেন ও বিভিন্ন বিষয় অনুসন্ধান করেন।তদন্তের প্রথম দিনে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল আলম,বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য বৃন্দ,এলাকার গন্য মান্য কিছু লোক।

এ বিষয়ে তদন্ত কমিটির সদস্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল আমিনের নিকট জানতে চাইলে তিনি বলেন,আমরা তদন্ত শুরু করেছি এখনো কিছু বলা যাবেনা, তদন্ত শেষ হোক তার পর বলবো, তবে যারা অভিযোগ করেছে তাদের কাউকে পাওয়া যায়নি। যে সব শিক্ষার্থীদের আন্দোলন করতে দেখা গেছে তাদের কাউকে বিদ্যালয়ের উপিস্থিত শিক্ষার্থীরা চিনেনা,এ রকমই আমাদের জানায়। উল্লেখ্য সম্প্রতি মুজাফফর আলী উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ ও পরিচালনা পর্ষদ কে নিয়ে নানা অনিয়মের অভিযোগ বিভিন্ন ফেসবুক পেইজে সংবাদ প্রকাশ হয় ও মানব বন্ধন এর খবর প্রচারিত হয় ধারাবাহিক ভাবে, এমন কি একজন অভিভাবক সদস্য সরাসরি সাক্ষাতকারে অনিয়মের অভিযোগ করেন এমন ভিডিও চিত্র প্রকাশ হওয়ায় এলাকায় সৃষ্টি হয় ধুম্রজাল। কর্তৃপক্ষ বরাবর অনিয়ম তদন্তের লিখিত আবেদন দেন।

আর পড়তে পারেন