শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মৃত্যুর আগে জাতীয় পার্টিকে আরেকবার ক্ষমতায় দেখে যেতে চাই -এরশাদ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৮, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর ঃ
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মুত্যুর আগে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখে যেতে চাই। আমার বিশ্বাস, এদেশে আগামিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে, জাতীয় পার্টি এককভাবে ক্ষমতায় যাবে ইনশাল্লাহ।

রোববার (২৮ অক্টোবর) নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত স্মরণকালের এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে আবেগে আপ্লুত হয়ে এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন জাতীয় পার্টি সকল দলের অংশ গ্রহণে একটি সুষ্ঠুু ও গ্রহণযোগ্য নির্বাচন চায়। আর গ্রহণযোগ্য নির্বাচন হলে, জাতীয় পার্টি আবারো ক্ষমতায় আসবে। তিনি বলেন, কে নির্বাচনে এলো আর কে এলো না সেটি বিষয় না। জাতীয় পার্টি একটি নির্বাচনমুখী দল। নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন সম্বভব নয়। তাই আমরা নির্বাচনে জয়ী হয়েই মানুষের ভাগ্য পরিবর্তন করতে চাই। তিনি বলেন, আমরা ক্ষমতায় গেলে খুন, গুম ও সন্ত্রাস বন্ধ হবে। ব্যাংক লুট বন্ধ হবে, দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে।

এরশাদ বলেন, দেশের সব’চে বয়োজেষ্ঠ রাজনীতিবিদ আমি। আর সব’চেয়ে বেশি নির্যাতন আর লাঞ্ছনা এবং বঞ্চনার শিকারও হয়েছি আমি। ক্ষমতা ছাড়ার পর একটি দিনের জন্যও শান্তিতে ছিলাম না, এখনো শান্তিতে নেই। তারপরও পথে নেমেছি দেশের মানুষকে মুক্তি দিতে। মানুষের ভাগ্যের পরিবর্তন করতে।

তিনি বলেন দেশে এখন রাস্তার পাশে লাশ পড়ে থাকে, বিচার বার্হিভূত হত্যাকান্ড মেনে নেয়া যায়না। এভাবে একটি দেশ চলতে পারেনা। সুষ্ঠুু নির্বাচন হলে মানুষের ভোটে লাঙ্গলের বাক্স ভরে যাবে। আমরা ক্ষমতায় এলে বিচারবর্হিভূত হত্যাকান্ড বন্ধ হবে। গুম, খুন, চাঁদাবাজী, টেন্ডারবাজী বন্ধ হবে। দেশ থেকে গায়েবী মামলা দূর হবে। মানুষ সুখে শান্তিতে থাকতে পারবে।
তিনি বলেন, মানুষ পরিবর্তন চায়, মানুষ জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায়। আমরা ৬৪ টি জেলা করেছি, ৪৬০টি উপজেলা করেছি। পর্যাপ্ত টাকা ছিলোনা তারপরও ১০ হাজার কিলোমিটার পাকা রাস্তা করেছি, ব্রীজ কালভার্ট করেছি। টাকা ছিলোনা কিন্তু মনে জোর ছিলো, তাই মানুষ জানে জাতীয় পার্টি ছাড়া আর কোন দলই উন্নয়ণ দিতে পারবেনা।

বিশাল ওই জনসভায় ব্রাহ্মণবাড়িয়া-০৫ আসনে কাজী মামুনকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে লাঙ্গল প্রতিকে ভোট দিতে সবার প্রতি আহবান জানান। তিনি বলেন নবীনগর জাতীয় পার্টির দূগর্, এই আসনটি আমাদেরই ছিলো। এবারের নির্বাচনে নবীনগর আসনটি আমরা ফিরে পেতে চাই।

কাজী মামুনূর রশীদের সভাপতিত্বে ও মোসলেম উদ্দিন মৃধার প্রাণবন্ত সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার এমপি, ভাইস চেয়ারম্যান এডভোকেট জিয়াইল হক মৃধা এমপি, এডভোকেট রেজাউল ইসলাম ভূইয় প্রমুখ। উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোসলেম উদ্দিন মৃধার উপস্থাপনায় এতে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার, চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক ইকবাল হোসেন রাজু, নূরুল ইসলাম নূরু, যুগ্ম মহাসচিব শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, হেলাল উদ্দিন, কাজী আবুল খায়ের, গোলাম মোস্তফা, কেন্দ্রীয় নেতা শফিকুল ইসলাম দুলাল, জামাল হোসেন, আরিফুর রহমান রুবেল, মোঃ খোরশেদ, মোঃ মাহমুদ উল্লাহ্, নাজমা বেগম, জেসমিন প্রিয়াংকা নূর।

আর পড়তে পারেন