শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগর উপজেলা প্রশাসন ও আ’লীগের বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শোক দিবস পালন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ :

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে কুমিল্লার মুরাদনগর উপজেলা প্রসাশন ও আ’লীগের অঙ্গ সহযোগী সংগঠন বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করেছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও এফবিসিসিআইর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র নেতৃত্বে উপজেলা আ’লীগের দলীয় র্কাযালয়ে দিনের প্রথম পহরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিককৃতিতে পুস্পমাল্য অর্পন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনির্মিও এবং কাল পতাকা উওলন শেষে কোরআন খতম ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে কর্মসূচী শুরু করে।

পরে উপজেলা প্রশাসন ও আ’লীগের যৌথ অংশগ্রহনে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কবি নজরুল মিলনায়তনে এসে আলোচনা সভা, দোয়া মাহফিল, পুরস্কার ও অর্থ বিতরন করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহ হারুন।
উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহম্মদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমীন, হানিফ সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, বাঙ্গরাবাজার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মজনু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য খাইরুল আলম সাধন, ভিপি জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, লতিফ সরকার, আবদুল কাইযুম, সদর ইউপি সদস্য আক্তার হোসেন, উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামীম, মুরাদনগর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রুহুল আমিন, সদস্য আরিফুল ইসলাম সাহেদ, ছাত্রলীগে আহবায়ক ফয়সাল আহম্মেদ নাহিদ প্রমুখ।

আর পড়তে পারেন