শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ৩৫ পিস ইয়াবাসহ আটক তিন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৯, ২০২০
news-image

মাহবুব আলম আরিফঃ

কুমিল্লার মুরাদনগরে ৩৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পৈয়াপাথর বেড়িবাধ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ইয়াবা ব্যবসায়ীরা হলো, উপজেলার বাখরনগর গ্রামের আনু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৭), একই গ্রামের মৃত ওমর আলীর ছেলে আনিছ মিয়া (২৫) ও মৃত সুলতান আহম্মদের ছেলে মামুন মিয়া (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই মোহাম্মদ বাদল মিয়া ও এএসআই হানিফের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পৈয়াপাথর বেড়িবাধ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সাদ্দামকে ২০ পিস ইয়াবাসহ আটক করে। পরে রাত ৯টার দিকে একই স্থান থেকে এসআই মোর্শেদ ও এএসআই নূর আজ্জমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আনিছ ও মামুনকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাসি করে আনিছের পকেট থেকে ১০ পিস ও মামুনের পকেট থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহাম্মেদ বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করে বুধবার দুপুরে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন