বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ২১ হাজার অসহায় মানুষ পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার

আজকের কুমিল্লা ডট কম :
মে ৮, ২০২১
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ২২টি ইউনিয়নে ২১ হাজার ২’শ ৯৪ জন অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আক্তার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর ইউনিয়নের ঈদ উপহারের নগদ অর্থ বিতরণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন।

এসময় উপস্থিত ছিলেন মুরাদনগর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম আরিফ, মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, ভিংরাজের নেছা প্রমূখ।

এর আগে গত বৃহস্পতিবার সকালে উপজেলার টনকী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের নগদ অর্থ বিতরনের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।

জানা যায়, উপজেলার ২২টি ইউনিয়নে সর্বমোট ২১ হাজার ২’শ ৯৪ জন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর এ ঈদ উপহারের নগদ অর্থ বিতরণ করা হয়েছে। যার মধ্যে ১০ হাজার ২’শ ৯৪ জন অসহায় ও দরিদ্র মানুষ পেয়েছে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের নগদ অর্থ (জি.আর) জনপ্রতি ৪৫০ টাকা ও প্রতিটি ইউনিয়নের ৫’শ জন নিম্ন আয়ের মানুষ পেয়েছে জনপ্রতি ৫০০ টাকা।

আর পড়তে পারেন