শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ১৫ জন নৌকার প্রার্থী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৪, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা-৩ সংসদীয় আসনের মুরাদনগর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের মাঝে দ্বিধা-বিভক্তি ছড়িয়ে পড়েছে। এখানে দলের কমিটি ও পাল্টা কমিটির কারণে নেতা-নেতৃত্বে দূরত্ব ক্রমেই বাড়ছে। এতে বিগত উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল ও জোটের মনোনীত ও সমর্থিত অনেক প্রার্থীকে নিজ দলের বিদ্রোহী প্রার্থীর সঙ্গে লড়তে হয়েছে। এখানে কোন্দলে জ্বলছে অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। মনোনয়নপত্র সংগ্রহ নিয়ে সেই বিভক্তি আরো প্রকট আকার ধারণ করেছে। এখনই নেতা-নেতৃত্বে কোন্দল নিরসন করা না গেলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাঠে এর নেতিবাচক প্রভাব পড়ার আশঙ্কা রয়েছে।

গত শনিবার বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়নপত্র বিতরণ শুরু করলে কুমিল্লা-৩ মুরাদনগর আসনে ১৫ জন প্রার্থী নৌকার মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন।

তারা হলেন- বর্তমান স্বতন্ত্র এমপি ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি হানিফ সরকার, ম. রুহল আমিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক আ.খ.ম গিয়াস উদ্দিন, মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ড. এহসানুল আলম সরকার কিশোর, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলার শ্রীকাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা অলিউল্লাহ পলাশ, আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলমসহ ১৫ জন মনোনয়নপত্র ক্রয় করেছেন।

আর পড়তে পারেন