বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে সড়ক দূর্ঘটনায় পথচারি নিহত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৩, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় সিএনজি চালিত অটোরিক্সার ধাক্কায় আবুল খায়ের (৩০) নামের একজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ২ জন।

শনিবার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের বাঙ্গরা বাজার থানাধীন তেমুরিয়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত আবুল খায়ের উপজেলার তেমুরিয়া গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে। আহতরা হলেন, উপজেলার কামাল্লা গ্রামের আবুল খায়েরের ছেলে সুমন সরকার(১৯) ও সাহেবনগর গ্রামের হাবীবুর রহমানের ছেলে আরাফাত(২১)।

স্থানীয় সূত্র জানায়, রামচন্দ্রপুর থেকে মুরাদনগরগামী একটি সিএনজি চালিত অটোরিক্সার চালক চলতি পথে অপর এক ব্যাক্তিকে ড্রাইভিং শেখানোর চেষ্টা করাকালে তেমুরিয়া এলাকায় এসে অটোরিক্সাটি নিয়ন্ত্রন হারিয়ে পথচারী আবুল খায়েরকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এসময় পথচারি আবুল খায়ের এবং অটোরিক্সার যাত্রী সুমন সরকার ও আরাফাত আহত হয়।

ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আবুল খায়েরকে মৃত ঘোষণা করেন এবং সুমন সরকারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ও আরাফাতকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেন।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে রোববার সকালে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। অটোরিক্সা চালক জাহাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে রাকিবকে (২০) আটক করা হয়েছে।

আর পড়তে পারেন