শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে যুবলীগ নেতা সাধন হত্যার প্রতিবাদে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১২, ২০২০
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের আহŸায়ক খায়রুল আলম সাধন হত্যার জড়িতদের সনাক্ত করে বিচারের দাবিতে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অংগ সংগঠনের উদ্যোগে সদরের আল্লাহু চত্তরে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রায় ৫ হাজারেরও বেশী নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

এ সময় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমীন, কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়মীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান, কামাল উদ্দিন চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামীম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুহুল আমিন, সদস্য আরিফুল ইসলাম সাহেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক রহিম পারভেজ, ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহম্মেদ নাহিদ। এসময় আরো উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, যুবলীগের জহিরুল ইসলাম জুয়েল, আবিদ আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মহসিন হায়দার, যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন বেলাল, উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার, বাঙ্গরা বাজার কৃষকলীগের আহবায়ক আবু মুছা আল কবির, আওয়ামীলীগ ও সহযোগী অংঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত ৯ জানুয়ারী বৃহস্পতিবার সকালে ঢাকার বনশ্রীর নিজ বাসা থেকে এলাকায় আসার পথে কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের আহবায়ক খায়রুল আলম সাধনকে অপরহরণ করা হয়। পরে দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আর পড়তে পারেন