বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার জন্য বিকাশকে হত্যা করা হয়

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার মুরাদনগর থানার চাঞ্চল্যকর বিকাশ চন্দ্র বর্মনের ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ। আটক করা হয়েছে হত্যাকারী এবং উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে পুলিশ সুপার কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার  আজিম উল আহসান এ তথ্য জানান।

তিনি বলেন, গত ৩০ অক্টোবর রাতে মুরাদনগর উপজেলার জেলাপাড়ার কিশোর বিকাশ চন্দ্র বর্মন লক্ষ্মীপূজার আনন্দ উপভোগ করতে পাশের মনা বাবুর বাড়িতে যান। সেখানে প্রসাদ খাওয়ার শেষে বন্ধুদের সঙ্গে মুরাদনগর বাজারে চা পান করতে যান তিনি। পরে ওই রাতে ও পরদিন সে আর বাড়ি না ফেরায় তাকে চারদিকে খোঁজাখুঁজি করা হয়। পরে তার বাবা প্রহ্লাদ চন্দ্র বর্মন বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের নাম উল্লেখ্য করে থানায় মামলা করেন। পরে ২ অক্টোবর ভিকটিমের বাড়ির পাশে পুকুরের কচুরিপানার নিচ থেকে বিকাশের মরদেহ উদ্ধার করে।

পুলিশ তদন্ত শেষে পূজা বাড়িতে খুনির পায়ের ফেলে দেয়া জুতা পর্যবেক্ষণ ও পূজা বাড়ির লোকজনদের জিজ্ঞাসাবাদ এবং প্রযুক্তির সহায়তা নিয়ে শাকিবকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে বিকাশের মোবাইল ফোন সেটটি ছিনিয়ে নিতেই তাকে ছুরিকাঘাতে হত্যা করে পুকুরে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

আর পড়তে পারেন