শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে মায়ের সামনে সন্তানকে অমানুষিক নির্যাতনের ভিডিও ভাইরাল(ভিডিওসহ)

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায়  মায়ের সামনে গ্রাম্য মাতাব্বরের হাতে হিন্দু যুবকের উপর অমানুষিক নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় চারদিকে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

জানা যায়, বাবা-মা দুজনেই অসহায়। তাদের আদরের সন্তানকে নির্দয়ভাবে মারধর করছেন তাদের পাশের বাড়ির মাতাব্বর আওয়ামীলীগ ও হাতপাখার নেতা আবু তাহের কন্টাক্টটার । আর সেই দৃশ্য সামনাসামনি দাড়িয়ে কাতর হয়ে দেখলেন মা।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে মুরাদনগর উপজেলার কাজিয়াতল পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ইতিমধ্যে ভয়াবহ নির্যাতনের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, একজন হিন্দু যুবককে জামা কাপড় খুলে হাত পা বেধেঁ প্রচন্ড শীতের মধ্য পা দিয়ে মুখে ও বুকে লাথি মেরে ছুড়ে ফেলে অজ্ঞান করা হচ্ছে। এরপর আহত ও ক্রন্দনরত যুবকটিকে টানা কয়েকদফা লাথি মারতে থাকেন ওই সর্দার।

হিন্দু যুবকের প্রতি এমন হিংস্র আচরণে এলাকায় সমালোচনার ঝড় বইছে। ওই যুবকের পরিবার এ অমানবিক আচরনের বিচার চেয়ে অন্য সর্দার ও মাতাব্বরদের দ্বারে দ্বারে ঘুরে প্রায় ক্লান্ত হয়ে পড়ছেন। যুবকটির মা ও তার পরিবার এ অমানবিকতার বিচার চান ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ।

উল্লেখ্য যে, আবু তাহের সে দারোরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও দারোরা ইউনিয়ন ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বর্তমান আমির, দুই দলেরই ইউনিয়ন কমিটিতে পোষ্ট রয়েছে।

আর পড়তে পারেন