শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে মার্কেট কমিটির লোকজনের ঘুষিতে দোকান মালিকের মৃত্যু!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০২০
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :
কুমিল্লার মুরাদনগরে মার্কেট পরিচালনা কমিটির লোকজনের ঘুষিতে দোকন মালিকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার (১৯ আগষ্ট) সকালে উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের কলেজ সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

নিহত দোকান মালিক আবুল হাসেম (৭০) নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের মৃত মহরম আলীর ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, আবুল হাসেম গত সোমবার কোম্পানীগঞ্জ বাজারের কলেজ সুপার মার্কেটে ১নং গলির ১২ নম্বার দোকানটি ক্রয় করে। যার ফলে বুধবার সকালে ভাড়াটিয়া সাধন দেবনাথকে আগামী দু’মাসের মধে দোকান ছেড়ে দিতে বলা হয়। এ সময় কলেজ সুপার মার্কেট পরিচালনা কমিটির লোকজন ভাড়াটিয়া সাধন দেবনাথের পক্ষে এসে আবুল হাসেমের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পরে। এক পর্যায় কমিটির লোকজন আবুল হাসেমকে কিল ঘুষি মারলে সে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পরে। খবর পেয়ে আবুল হাসেমের পরিবারের লোকজন চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ কলেজ সুপার মার্কেট পরিচালনা কমিটির সভাপতি হেলাল উদ্দিন মজনু বলেন, সকালে আমাকে মার্কেট থেকে ফোন করে ঘটনাটি অবহিত করা হয়। তিনি আমাদের মার্কেটের একজন পুরাতন ব্যবসায়ী ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাত। আগামী দু’দিন মার্কেটের সকল দোকান বন্ধ রেখে শোক পালন করা হবে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নাহিদ আহম্মেদ বলেন, খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবুল হাসেমের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের লোকজন অভিযোগ দেয়া মাত্রই মামলা রেকর্ড করা হবে।

আর পড়তে পারেন