বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে একত্রে বসবাস, পরে জোরপূর্বক গর্ভপাত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৮, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:
কুমিল্লার মুরাদনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে ৩ মাস যাবত এক যুবতীর সাথে শারিরীক সর্ম্পক স্থাপন করে পাভেল ভূইয়া(৩৫) নামের এক বখাটে যুবক। ফলে মেয়েটি অন্তঃসত্বা হওয়ার পর গর্ভপাত করতে বাধ্য করে প্রতারক প্রেমিক। প্রতারণার শিকার মেয়েটি (২৬) উপজেলার সদর ইউনিয়নের ইউসুফনগর গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে মেয়েটি মুরাদনগর থানায় মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ উপজেলার চৌধুরীকান্দি গ্রামের গনি ভূইয়ার ছেলে প্রতারক প্রেমিক পাভেল ভূইয়াকে গ্রেফতার করে।
জানা যায়, প্রতারণার শিকার মেয়েটির কয়েক বছর আগে পারিবারিকভাবে তার খালাতো ভাইয়ের সাথে বিয়ে হয়। সেই সংসারে বেশি দিন টেকেনি। সেই সুযোগকে কাজে লাগায় প্রতারক পাভেল। তার সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে। বিয়ের প্রলোভনে শুরু হয় শারিরীক সর্ম্পক। তবে সেই চতুর প্রেমিক তাকে বিয়ের প্রলোভন দিলেও তাকে বিয়ে না করে ৩মাস যাবত স্বামী-স্ত্রী পরিচয়ে বিভিন্ন জায়গায় একত্রে বসবাস করেছে। যুবতী তাকে যখনই বিয়ের জন্য চাপ দিত সে তখন বিভিন্ন তাল-বাহানা করত। এরই মধ্যে সে অন্তসত্বা হলে পাভেল তাকে নানা যুক্তি পরার্মশ দিয়ে সন্তান নষ্ট করতে বাধ্য করে। অবশেষে যুবতী যখন বুঝতে পারল যে সে প্রতারণার শিকার হয়েছে। তখন সে প্রতারক পাভেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯এর(১) ধারায় মুরাদনগর থানায় মামলা দায়ের করেন।
মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে প্রতারক পাভেলকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, প্রতারকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯এর(১) ধারায় প্রতারণা ও ধর্ষনের মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে কুমিল্লা জেল-হাজতে প্রেরন করা হয়েছে।

আর পড়তে পারেন