বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে কৃষক হত্যার ঘটনায় মামলা, আটক চার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লা মুরাদনগর উপজেলায় গাছ কাটা নিয়ে বিরোধের জের ধরে কালন মিয়া(৪৮) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার ঘটনায় বুধবার রাতে নিহতের স্ত্রী রেনু বেগম বাদী হয়ে আট জনের নামে একটি হত্যা মামলা করে এবং বাঙ্গরা বাজার থানা পুলিশ চার জনকে আটক করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
আটককৃতরা হলো, উপজেলার মোখলেসপুর গ্রামের আব্দুর রফ মিয়ার স্ত্রী পারভীন আক্তার(৪০), ছেলে নূরে আলম(১৫), মেয়ে শান্তা(২০) ও অরেক মেয়ে শোহেনা(১৮)।
প্রসঙ্গত উপজেলার মোখলেসপুর গ্রামে গত বুধবার বিকেল কালন মিয়ার ঘরের চালার উপর পড়ে থাকা গাছের ডাল কাটতে গেলে প্রতিবেশী নূরে আলমসহ তার পরিবারের লোকজন বাধা দেন। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে কালন মিয়াকে লাঠিপেটা করে হত্যা করে। এ সময় কালন মিয়ার মেয়ে নাজমা আক্তার (১৮) ও ছেলে মহসীনকেও (১৬) পিটিয়ে মারাত্মক আহত করা হয়। ওই দিন রাতেই নিহত কালন মিয়ার স্ত্রী রেনু বেগম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো চার জনের নামে একটি মামলা দায়ের করে। এবং পুলিশ রাত্রেই এ হত্যা কান্ডের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করে।
এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বুধবার রাতেই একটি হত্যা মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আর পড়তে পারেন