শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে অন্ধ ডিম বিক্রেতার পাশে দাড়ালেন এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৮, ২০১৭
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

আগুনে পুড়েনি ঘর পুড়েছে অন্ধ ডিম বিক্রেতার স্বপ্ন এই হেড লাইনে গত বুধবার ‘দৈনিক আজকের কুমিল্লা’ পত্রিকায় সংবাদ প্রকাশের পর সেই অন্ধ ডিম বিক্রেতা সাদেকে পাশে দাড়ালেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন।

শুক্রবার বিকেলে মুরাদনগর উপজেলা সদরের মাষ্টার পাড়ায় আগুন লেগে পুরে যাওয়া তিনটি ঘর দেখতে আসেন তিনি। এ সময় আগুনে পুড়ে গিয়ে ক্ষতিগ্রস্ত অন্ধ ডিম বিক্রেতা সাদেকের এইচএসসি ও ষষ্ঠ শ্রেনীতে পড়য়া দুই মেয়ের লেখাপড়ার সম্পুর্ন দায়ীত্ব নেন তিনি এবং তার নতুন করে ব্যবসা শুরু করার জন্য নগদ ১৭ হাজার টাকা প্রদান করেন। পাশাপাশি আরো ক্ষতিগ্রস্ত দুই পরিবারের ফারুক ও আলাউদ্দিনের মাঝে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা প্রদান করেন এবং তারা যেনো সরকারী সহায়তার পায় সে জন্যও চেষ্টা করবেন বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ম.রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু পার্থ সারথী দত্ত, কুমিল্লা জেলা পরিষদের সদস্য খাইরুল আলম সাধন, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, আরিফুল ইসলাম সাহেদ, উত্তর জেলা কৃষকলীগের সদস্য আক্তার হোসেন মেম্বার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মহসিন হায়দার, সুশীল নাগরিক মুরাদগর সুনাম সংগঠনের সভাপতি কাজী তুফরীজ এটন, সাধারন সম্পাদক ডা. ইকবাল নিজামী, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি মোঃ ফারুক চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা আহসান হাবিব শামীম, মোঃ হাসান মিয়া, ব্যবসায়ী মোঃ খলিলুর রহমান, মোঃ রহিম চৌধুরী ও এলাকার বিশিষ্ট ব্যক্তি বর্গ।
মুরাদনগর সদরের পাশে মাষ্টার পাড়ায় গত ২৭ নভেম্বর রাতে আগুন লেগে তিনটি ঘর পুড়ে যায়।

আর পড়তে পারেন