বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শিকিরচর গ্রামবাসীর বিক্ষোভ সমাবেশ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টার :
আহসান উল্লাহ আত্মহত্যা প্ররোচিত মামলায় উদ্দেশ্য প্রণোদিতভাবে মিন্টু বেপারীকে আসামী করার প্রতিবাদে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার দক্ষিণ শিকিরচর গ্রামবাসী বিক্ষোভ সমাবেশে করেছে।

শুক্রবার বিকেলে দক্ষিণ শিকিরচর বেড়িবাঁধে হাজারো নারী-পুরুষ মামলা থেকে মিন্টু বেপারীর নাম প্রত্যাহারের দাবী জানিয়ে বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আবদুস সালাম খান, সাবেক কাউন্সিলর মো. খোকন প্রধান, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, মিন্টু বেপারীর স্ত্রী শাকিলা আক্তারসহ আরো অনেকে বক্তব্য রাখেন।


বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, আহসান উল্লাহ আত্মহত্যা মামলায় মো. মিন্টু বেপারীকে উদ্দেশ্য মূলক ভাবে জড়ানো হয়েছে। এ মামলা থেকে তাকে অব্যাহতি দেয়ার জন্য তদন্ত কর্মকর্তাসহ কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করে। তদন্তপূর্বক প্রকৃত দোষীদের বের করে শাস্তির আওতায় আনার দাবী জানানো হয়। তারা আরো বলেন, মিন্টু বেপারী ছেংগারচর বাজারের একজন সফল ব্যবসায়ী, দীর্ঘদিন ধরে তিনি এলাকায় সুনামের সাথে ব্যবসা পরিচালনাসহ সামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছে। কেউ উদ্দেশ্য মূলকভাবে নিজ স্বার্থ হাসিলের জন্য তাকে এ মামলায় জড়ায়। তাই এলাকাবাসী মো. মিন্টু বেপারীকে এ মামলা থেকে অব্যাহতি প্রদানের দাবী জানান।

বিক্ষোভ সমাবেশে মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ ও ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ উপস্থিত হয়ে বিক্ষোভকারীদের শান্ত করেন। তারা বলেন, মৃত. আহসান উল্লাহর প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। মো. মিন্টু বেপারীর বিষয়ে তদন্তকারী সংস্থাসহ যথাযথ কর্তৃপক্ষের সাথে কথা বলে ন্যায় বিচার নিশ্চিত করা হবে। কোন নিরাপরাধীদের অন্যায় ভাবে কোন মামলায় জড়ায়ে হয়রানী করার সুযোগ নেই। আপনারা আইনের প্রতি বিশ্বাস ও শ্রদ্ধা রাখুন। কারো স্বার্থ হাসিলের সুযোগ দেয়া হবে না।

আর পড়তে পারেন