শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মারা গেলেন দেবিদ্বারের সাবেক এমপি মঞ্জুরুলের ছোট ভাই: বাবা-মায়ের কবরের পাশে সমাহিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২১, ২০২০
news-image

 

মোঃ জামাল উদিন দুলালঃ

কুমিল্লা- ৪ ( দেবিদ্বার) আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা উত্তর বিএনপির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মন্জুরুল আহসান মুন্সীর ছোট ভাই ব্যবসায়ী আতিকুজ্জামান বাবু (৫৭) কে রাজধানীর বানানী কবরস্থানে সমাহিত করা হয়েছে। বিকেলে নামাজের জানাজা শেষে তাকে বাবা মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার বেলা ১১টায় ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৩ ভাই, ৪ বোনসহ অনেক আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে বাবুর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, হংকং বিএনপির সভাপতি ও দেবিদ্বার উপজেলা বিএনপির সহ-সভাপতি এ.এফ.এম তারেক মূন্সী, দেবিদ্বার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম (ভিপি শাহীন), চান্দিনা উপজেলা বিএনপির সভাপতি আতিকুল আলম শাওন, কুমিল্লা (উত্তর) জেলা মহিলা দলের সভাপতি সুফিয়া বেগম এবং দেবিদ্বার উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ নুরুজ্জামান ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ দলীয় নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন