শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে ভয় পায় জাতীয় পার্টি ছাড়া কোন উপায় নাই -উপদেষ্টা কাজী মামুনুর রশিদ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২২, ২০১৮
news-image

মোঃ দেলোয়ার হোসেন, নবীনগর:
মানুষ আওয়ামী লীগ ও বিএনপি সরকারের দুঃশাসন থেকে মুক্তি চায় । আজ মানুষ নিরাপদে ও শান্তিতে নেই। খুন, ধর্ষণ, গুম, নিত্য দিনের ঘটনায় পরিণত হয়েছে। অসংখ্য মায়ের কোল খালি হচ্ছে । নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষের অবস্থা নাকাল হয়ে পড়েছে। মানুষ অনিশ্চিয়তার মধ্যে দিন কাটাচ্ছে। তাই এই অনিশ্চিয়তা থেকে মুক্তি পেতে হবে। ভাগ্যের পরিবর্তন করতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনা ছাড়া আর কোন বিকল্প নেই।

শুক্রবার উপজেলা জাতীয় পার্টি কার্য্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আলহাজ্ব কাজী মামুনূর রশীদ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় পার্টিকে ক্ষমতায় আনা ছাড়া উপায় নেই উল্লেখ্য করে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন জাতীয় পার্টি ছাড়া আগামীতে আওয়ামী লীগ ও বিএনপি কেউই ক্ষমতায় আসার সুযোগ নেই। আওয়ামী লীগ ও বিএনপি মানুষের ভাগ্যের কোন পরিবর্তন চায় না। একমাত্র লাঙ্গলেই পারে জনগণের ভাগ্যের পরিবর্তন করতে।

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব সৈয়দ মোকাব্বর, জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মোঃ জালাল উদ্দিন, জেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক লোকমান হোসেন মামুন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এ.টি.এম আবদুল্লাহ মাষ্টার, যুগ্ম আহবায়ক রজব আলী মোল্লা, যুগ্ম আহবায়ক খন্দকার জাফর, যুগ্ম আহবায়ক এনামুল হক মুন্সী, যুগ্ম আহবায়ক মোঃ আবুল কাশেম, সদস্য সচিব মোঃ মোসলেম উদ্দিন মৃধা, পৌর শাখার সভাপতি মোঃ ইদন খান, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, যুব সংহতি পৌর শাখার সভাপতি মোঃ রোমান, সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি হাফসা সুলতানা স্মৃতি, জাতীয় মহিলা পার্টির আহবায়ক তাসলিমা চৌধুরী, সদস্য সচিব নয়নতারা বেগম, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি মোঃ সাদেক মিয়া, উপজেলা যুব সংহতির সভাপতি মহসিন হোসেন রানা প্রমুখ।

আর পড়তে পারেন