শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহান বিজয় দিবসে দাউকান্দিতে ব্যারিষ্টার নাঈম হাসানের আলোচনা সভা ও নির্বাচনী প্রচারণা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৭, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ১১তম জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ ( দাউদকান্দি/মেঘনা) থেকে বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ এর সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান শনিবার বিকেলে দাউদকান্দি পৌরসভার হাসানপুর মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উনার আগমন কেন্দ্র করে পৌরসভা ও দাউদকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী সভাস্থলে সমবেত হয়ে জনসমাবেশে পরিণত করেন।

আলোচনার পূর্বে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বিগত ৯ বছরের উন্নয়নমূলক সাফল্য বিশেষ করে খাদ্য, শিক্ষা, যোগাযোগ, পররাষ্ট্র ও বিদ্যুৎ খাতের বিপুল উন্নয়নের প্রামান্য চিত্র প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় ব্যারিষ্টার নাঈম হাসান তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও লাখ শহিদদের শ্রদ্ধায় স্মরণ করছি। এলাকাবাসীদের মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানাই। বীর মুক্তিযোদ্ধা ত্যাগের বিনিময়ে পেয়েছি আমরা আমাদের সোনার বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন । তা বাস্তবায়ন করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন উনার সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ব শেখ হাসিনা। আমি তরুন সমাজকে অনুরোধ করবো, আমাদের কর্তব্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ব শেখ হাসিনার কর্মী ও সৈনিক হয়ে তার লক্ষ্যকে বাস্তবায়ন করা। ইনশাআল্লাহ ২০২১ সালের মধ্যে আমাদের দেশ মধ্য আয়ের দেশ হিসাবে প্রতিষ্ঠিত হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৈাকা র্মাকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের আইন সম্পাদক এডভোকেট মেহেদী হাসান বাবু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম হাসান, পদুয়া উনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাসির আহামেদ,দাউদকান্দি পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, বারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মিজান তালুকদার, মারুকা উনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল মাষ্টার, সাবেক জি.পি. ওহিদুর ইসলাম সরকার, আওয়ামীলীগ নেতা সামাদ ভূইয়া , আওয়ামীলীগ নেতা মারুফ সরকার, আরো আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী ।

আর পড়তে পারেন