শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব পৌর নির্বাচন: বিএনপি’র প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৪, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

চাদঁপুরের মতলব পৌর নির্বাচনকে ঘিরে প্রতিনিয়ত উত্তাপ বাড়ছে।  এ নির্বাচনে  বিএনপি মনোনীত প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ( ১৩ জানুয়ারি) মতলব পৌর সদর এলাকার বিভিন্ন স্থানে ঝুলানো পোস্টার ছিঁড়ে ফেলা হয় বলে জানান দলীয় নেতাকর্মীরা।

জানা যায়, পঞ্চম ধাপে মতলব পৌর নির্বাচনে ১২ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ পাওয়ার পর মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ তাদের প্রচার-প্রচারণা এবং পোস্টার-ব্যানার সাঁটানো শুরু করে দেন। পৌর বিএনপি’র নেতাকর্মীরা জানান, নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনোনীত মেয়র প্রার্থী হলেন এনামুল হক বাদল। প্রতীক বরাদ্দের পর থেকেই পৌর এলাকার বিভিন্ন স্থানে পোস্টার টানানো হয়েছিল। কিন্তু শনিবার সকালে মতলব সদর এলাকার পূর্ব কলাদি, মধ্য কলনদী মহল্লায় ঝুলানো পোস্টার ছিঁড়ে ফেলা হয় এবং আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। এছাড়াও বিকালে নৌকার প্রার্থীর মিছিল থেকে মতলব বাজারের অগ্রণী ব্যাংক রোড এবং রথ বাজার সড়কে ঝুলানো পোস্টার ছিঁড়ে ফেলা হয়।

দলীয় প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার বিষয়ে মতলব পৌর বিএনপির সভাপতি শোয়েব সরকার বলেন, একটি চক্র আমাদের প্রচারকে বাধাগ্রস্থ করার জন্যই পোস্টার ছিঁড়ে ফেলছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই এবং নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টির জন্য লেভেল প্লেয়িং ফিল্ড বাস্তবায়নের দাবি জানাচ্ছি।

আর পড়তে পারেন