বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে শীতার্তদের মাঝে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৯, ২০১৮
news-image

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর:
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ-এর উদ্যোগে ও মতলব শাখার আয়োজনে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের পাঁচানী গ্রামে ৮শ’ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার সকালে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে কম্বল বিতরণ উলপক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-আইসিএবি’র সাবেক প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর পরিচালক সাইফুল ইসলাম এফসিএ, এফসিএমএ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর ভিপি মো. নুরুল হোসাইন, পিও জাকির হোসেন পাঠান, অফিসার মহসিন উদ্দিন, খাইরুল বাদশা, আবদুল কাদের, জিসান আহমেদ।
উপস্থিত ছিলেন- হাজী শাহাবুদ্দিন ভূঁইয়া, মো. ছানাউল্লাহ, ইউপি সদস্য মাহফুজ মিয়াসহ এলাকাও গন্যমান্য ব্যক্তিবর্গ।

পরে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে একই স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন- ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এসিটেন্ট জেনারেল ম্যানেজার ফৌজ এলাহী এফসিএ।

আইসিএবি’র সাবেক প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর পরিচালক সাইফুল ইসলাম বলেছেন, ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ না থাকার কারণে অসহায় মানুষের দূর্ভোগ বাড়ছে। গরীব ও দুঃস্থ মানুষের সাহয্যে সামর্থবানদের অবশ্যই এগিয়ে আসা উচিত। কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠিত হলে সকল মানুষ তাদের অধিকার ভোগ করতে পারতো। প্রচন্ড শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো বৃত্তবানদের দায়িত্ব।

আর পড়তে পারেন