শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে পিকআপ ভ্যান-সিএনজি সংঘর্ষে ৩ সিএনজি আরোহী নিহত ॥ আহত ১

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৬, ২০১৮
news-image

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর, চাঁদপুর :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঁচানী এলাকায় তরকারিবাহী পিকআপ ভ্যান (ট্রাক) ও সিএনজি (থ্রি হুইলার) এর মুখোমুখি সংঘর্ষে নিহত ৩। গুরুত্বর আহত অবস্থায় সিএনজি চালক নূরুল হক (৫০)কে ঢাকা প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলো- পাঁচানী গ্রামের মৃত. সোবহান মোল্লার ছেলে মফিজুল (৪৫), বাহেরচর পাঁচানী গ্রামের আবদুল কুদ্দুস সরকারের ছেলে অনিক সরকার (২৪), দেওয়ানকান্দি গ্রামের মৃত. আলিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৫০)। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘনকুয়াশার কারনে এ দুর্ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় ছেংগারচর বাজার থেকে নতুনবাজার রাস্তার পাঁচানী সবুর দোকানের নিকট এ দুর্ঘটনা ঘটে। ঢাকা কাওরান বাজার থেকে তরকারিবাহী ট্রাক (ঢাকা মেট্টো ন-১৩-২৮৮৪) তরকারি নিয়ে ফরাজীকান্দি নতুনবাজারে যাওয়ার পথে পাঁচানী চৌরাস্তা থেকে চাঁদপুর পাসপোর্ট অফিসে যাওয়ার উদ্দেশ্যে সিএনজি (অনটেষ্ট) ৩জন যাত্রী নিয়ে যাওয়ার পথিমধ্যে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই সিএনজি আরোহী ৩ জন মারা যায়। সিএনজি চালক গুরুত্বর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মতলব উত্তর থানা পুলিশ ট্রাক ও সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার খবর পেয়ে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আর পড়তে পারেন