শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মতলব উত্তরে কিশোরীর বিষপানে আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩০, ২০১৮
news-image

মতলব উত্তর প্রতিনিধিঃ

চাদঁপুর জেলার মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নেদামদী এলাকায় সুমাইয়া আক্তার (১৬) নামে এক কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে।

সোমবার বিকেল সাড়ে চারটার দিয়ে উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নেদামদী গ্রামের দুবাই প্রবাসী আবদুস সাত্তার প্রধানের বাড়িতে এ ঘটনা ঘটে।

সুমাইয়া আক্তার উপজেলার নেদামদী গ্রামের দুবাই প্রবাসী আবদুস সাত্তার প্রধানের ছোট মেয়ে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪ টার সময় সুমাইয়া এখলাছপুর উচ্চ বিদ্যালয় থেকে বাড়ি আসে। মেয়েকে পরে খাবার দিয়ে তা মা মাহমুদা বেগম ছাগল আনতে বিলে যায়। সাড়ে চারটার সময় তার ঘরে এসে দেখে তার মেয়ে সুমাইয়া আক্তার বিষপান করে অসুস্থ্য হয়ে যন্ত্রনায় ছটপট করছে। কিছু একটা খেয়েছে বুঝে তারা দ্রুত মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে তাকে চিকিৎসা সেবা দিয়ে ঢাকা মেডিকেল প্রেরণ করলে পথিমধ্যে সোমবার রাত ৭টা ৩০ মিনিটের সময় সুমাইয়া আক্তার মারা যায়। গতকাল মঙ্গলবার সকালে মতলব উত্তর থানা পুলিশ খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ মঙ্গলবার বেলা ১১টার সময় নিহত সুমাইয়া আক্তারের বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে। সুমাইয়া আক্তার বিষপানে আত্মহত্যার কারণ হিসেবে মানসিক সমস্যার কথা বলেছে তার মা, ভাই-বোন ও এলাকাবাসী।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা ডায়েরী করা হয়েছে।

আর পড়তে পারেন