শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোট বিহীন চেয়ারম্যানদের এলাকায় উপস্থিতি আপনারা জনগণ আশা করতে পারেন না -এমপি মেরী

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৬, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের এমপি সেলিমা আহমাদ মেরী বলেছেন, যারা ভোট বিহীন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, এলাকায় তাদের উপস্থিতি আপনারা জনগণ আশা করতে পারেন না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশে গণতন্ত্র এনেছেন এবং জনগণের কথা বলার অধিকার বাস্তবায়ন করেছেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রতিনিধিদেরকে বিগত নির্বাচন গুলিতে যেমনি করে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদেরকে নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি।

বুধবার দিনব্যাপী উপজেলার সাতানী ইউনিয়নে বর্তমান সরকারের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন মূলক কর্মকাণ্ড পরিদর্শনকালে ইউনিয়নের আকালিয়াস্থ শ্রী শ্রী রাম কৃষ্ণ বিগ্রাহ মন্দির উদ্বোধন পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এছাড়াও ইউনিয়নের গাবতলী শাহী ঈদগা মাঠ ও বারকাউনিয়া বাজার মাঠে সাতানী ইউনিয়নের সর্বস্তরের জনগণের সাথে উম্মুক্ত মতবিনিময় করেন এবং এলাকাবাসীর সমস্যা গুলো মনোযোগ সহকারে শুনেন এবং উপস্থিত সকলকে সমস্যা গুলো দ্রুত সমাধানের আস্বস্থ করেন। এসময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান, যুগ্ম সম্পাদক হাজী নাছির উদ্দিন, শেখ ফরিদ প্রধান, সাংগঠনিক সম্পাদক আলম সরকার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ,নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন, জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান হাজী আলী আশ্রাফ, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির মুন্সি, বন ও পরিবেশ সম্পাদক মামুনুর রশিদ,ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোসলেম মিয়া, শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদ সিকদার, তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাফুজ সিকদার, সাধারণ সম্পাদক মাহাবুব আলম রিপন, তাতীলীগের সভাপতি রেজাউল ইসলাম মোল্লা, ছাত্রলীগ নেতা কামরুল হাসান তুষার ও রুবেলসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন