মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভারেল্লা শাহ্ নূরুদ্দিন উচ্চ বিদ্যালয়ের এ্যালমনাই এ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৮, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা শাহ্ নূরুদ্দিন উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

ঈদের তৃতীয় দিন স্কুল প্রাঙ্গণে এক আলোচনা সভার মাধ্যমে বাংলাদেশ বিচার বিভাগ এর যুগ্ম জেলা ও দায়রা জজ (চট্টগ্রাম জজ কোর্ট) মোহাম্মদ খাইরুল আমীন (এসএসসি ব্যাচ ১৯৯৯) কে আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক মো. মাহবুব আলম (ব্যাচ ২০০০) ও বশির আহাম্মদ আরিফ (ব্যাচ ২০০১), সদস্য সচিব ইয়াসির আরাফাত সাইফ (ব্যাচ ২০১৬), সিনিয়র সদস্য মো. নাজমুল হাসান (ব্যাচ ১৯৯৮), মো. নভিউল্লাহ ( ব্যাচ ১৯৯৯), মো. জাকির হোসেন (ব্যাচ ১৯৯৯), সদস্য মো. উজায়ের আতিক (ব্যাচ ২০০৩), মো. এরশাদ (ব্যাচ ২০০৬), মো. হাসনাত সুমন (ব্যাচ ২০০৭), মো. ইমরান হাবিব (ব্যাচ ২০০৮), মো. আরিফুল ইসলাম রনি (ব্যাচ ২০০৯), মো. আবু নাঈম (ব্যাচ ২০১৩), মো. সোলাইমান (ব্যাচ ২০১৩) ও আল-আমিন পিপল (ব্যাচ ২০১৫)।

কমিটির আহবায়ক মোহাম্মদ খাইরুল আমীন বলেন, ২০২২ সালে ভারেল্লা শাহ্ নূরুদ্দিন উচ্চ বিদ্যালয়ের হীরক জয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত আহবায়ক কমিটি দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ করা হবে। এছাড়া সভায় হীরক জয়ন্তী উদযাপন উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরীর সদস্যদের নিবন্ধন কার্যক্রম শুরু করা হয় এবং সভায় উপস্থিত সদস্যদের নাম নিবন্ধন করা হয় বলে তিনি জানান।

আর পড়তে পারেন