বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মনপাড়ায় গরম পানিতে ঝলসে দিল গৃহবধুর শরীর

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৭, ২০১৮
news-image

 

মোঃ আনোয়ারুল ইসলাম ॥
কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের গজারীয়া গ্রামে এক গৃহবধুর শরীরে ফুটন্ত গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে। আহত গৃহবধু বর্তমানে কুমেক হাসপাতালের বার্ণ ইউনিটে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আহত স্বপ্নার ভাই সিদলাই গ্রামের খোরশেদ আলমের ছেলে আলাউদ্দিন জানান, গত ৪ বছর পূর্বে একই উপজেলার চান্দলা ইউনিয়নের গজারিয়া গ্রামের মৃত অলি মিয়ার ছেলে প্রবাসী রফিকুল ইসলামের সাথে স্বপ্নার বিবাহ হয়। বিয়ের পর থেকে স্বপ্নাকে তার শাশুড়ি রৌশনারা বেগম, জা তাসলিমা আক্তার বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে শারিরীক ও মানসিকভাবে অত্যাচার করে আসছে। গত কিছু দিন পূর্বে স্বপ্নার স্বামী রফিকুল ইসলাম প্রবাসে চলে গেলে স্বপ্নার শাশুড়ি ও জা, জাকির হোসেনের স্ত্রী তাসলিমা আক্তার গত ২০ জানুয়ারী দুপুরে সু-পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে চুলায় বসানো ফুটন্ত গরম পানি স্বপ্নার শরীরে ঢেলে দেয়।

হাসপাতালে চিকিৎসাধীন আহত স্বপ্না জানান,আমাকে হত্যার উদ্দেশ্যে আমার শাশুড়ি ও জা আমি কিছু বুঝে উঠার পূর্বে আমার শরীরে গরম পানি ঢেলে দেয়, এতে আমার শরীরের গলা হইতে কোমর পযর্ন্ত ঝলসে গেছে।

এই ব্যাপারে স্বপ্নার বাবা সিদলাই গ্রামের খোরশেদ আলম (মাইক সাভির্স) জানান, আমার মেয়ের বিয়ের পর থেকে তার শাশুড়ি রৌশনারা বেগম ও দেবর মিঠু মিয়া, ননদ সীমা আক্তার , এবং জা তাসলিমা আক্তার আমার অসহায় মেয়েকে বিভিন্ন সময় শারিরীক ভাবে নির্যাতন করে আসছে। ঘটনার দিন তার শাশুড়ি ও জা স্বপ্নার শরীরে গরম পানি ঢেলে হত্যা করতে চেয়েছে।

আর পড়তে পারেন