শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ে বাড়িতে দই টক হওয়ায় কনের বাবাকে হ’ত্যার অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৭, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিয়ে বাড়িতে বরযাত্রীকে পরিবেশন করা দই টক হওয়ায় কনের বাবাকে মারধর করে হ’ত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নি’হত ইকবাল হোসেন (৫০) উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গনকমুড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

নি’হতের স্বজনদের অভিযোগ, গত মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে ইকবাল হোসেনের মেয়ে কারিমার সঙ্গে পাশের গ্রাম বিষ্ণাউড়ির দুলাল মিয়ার ছেলে পারভেজ মিয়ার বিয়ের দিন ধার্য ছিল। বরযাত্রী আসতে দেরি হওয়ায় কনের বাবা তাদের খাবার আলাদা করে রাখেন। বরযাত্রী আসার পর তাদের খাবার পরিবেশন করা হয়। এসময় খাবারের টেবিলে বসা দুইজন বরযাত্রী দই টক হয়ে গেছে বলে অভিযোগ করেন। এনিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে বিয়ে বাড়িতে থাকা মুরুব্বিদের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা করা হয়।

স্বজনদের অভিযোগ, ঘটনার পরদিন বুধবার (৬অক্টোবর) রাত ১০টার দিকে স্থানীয় বাজারে চা খেতে যান মেয়ের বাবা ইকবাল হোসেন। সেখানে পাশের গ্রামের বরপক্ষের ৫/৭ জন যুবকের সঙ্গে দই টক হওয়ার বিষয়টি নিয়ে পুনরায় কথাকাটাকাটি হয় তার। এক পর্যায়ে বর পক্ষের লোকজন ইকবাল হোসেনকে মারধর করে। এতে অসুস্থ হয়ে গেলে তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কসবা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, মেয়ের বাবা নি’হতের খবরে রাতেই হাসপাতালে পুলিশ পাঠানো হয়। সকালে জেলা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য ম’রদেহটি পাঠানো হয়েছে। নি’হতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান তিনি।

আর পড়তে পারেন