শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঘর নির্মাণে চাঁদা না দেয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২০, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্ব ও ঘর নির্মাণ করতে গিয়ে ১০ হাজার টাকা চাঁদা না দেয়ায় এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশি মানিক মিয়া (৩৫)। শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে গুরুতর আহতাবস্থায় ঢাকায় নেয়ার পথে আবেদা খানম (৭০) নামের ওই বৃদ্ধা মারা যান।

বৃহস্পতিবার রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া মনিরামপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। নিহত আবেদা ওই গ্রামের আহম্মদ আলীর স্ত্রী।

পরিবারের সদস্যরা জানায়, ঘর নির্মাণ করার সময় প্রতিবেশি মানিক মিয়া (৩৫) ১০ হাজার টাকা চাঁদা দাবি করে এবং রাস্তার কথা বলে ঘরের পাশ থেকে কিছু জায়গা ছাড়তে বলে। এতে রাজি না হওয়ায় প্রতিবেশি মানিক মিয়া ও তার লোকজন দ্বীন ফুল ইসলামের উপর হামলা করে।

এসময় মা আবেদা খানম ছেলেকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের গুরুতর আহত করে। গুরুতর অবস্থায় তাদের জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আবেদা খানমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ. এম. এম. নাজমুল আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা আছে।

আর পড়তে পারেন