বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার সদরে মসজিদে ঢুকে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় শরিফুল্লাহ খান ইমন (২২) নামের এক যুবককে মসজিদে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে প্রতিবেশী।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার মাছিহাতা ইউনিয়নের ভাদেশ্বরা গ্রামের ভূইয়া বাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

আহত ইমনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সে ভাদেশ্বরা গ্রামের আলী আকবর খানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত ইমন আসরের নামাজ পড়তে ভূঁইয়া বাড়ি জামে মসজিদ যায়। মসজিদের ভেতরে ঢুকে প্রতিবেশি একই গ্রামের আব্দুর রহমানের ছেলে মুস্তাকিম মিয়া, তার ৩ সহোদর মিন্টু, হাসান ও আলামীনসহ ১০/১৫ জন দুর্বৃত্ত ইমনের ওপর হামলা চালায়। রামদা দিয়ে তার মাথায় ও শরীরে কোপাতে থাকে। তার চিৎকারে মসজিদের মুসুল্লিরা ভয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তরা তাকে ইচ্ছেমত কোপানোর পরে চলে যায়।

আহত ইমনের চাচা ইসমাইল খান জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার বিদ্যুৎতিক মিটারে আগুন লাগিয়ে দেন প্রতিবেশী আব্দুর রহমানের ছেলে আবু বক্কর। শুক্রবার বিকেলে সদর মডেল থানায় অভিযোগ দাখিল করার পর আজ দুপুরে এসআই নুরুল আমিন তদন্ত করতে আসে। তদন্তের পরই মসজিদ আসর নামাযের সময় মুস্তাকিমসহ ১০-১৫ জন দুর্বৃত্ত ইমনকে কুপিয়ে জখম করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল-মামুন জানান, ইমনে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শরীরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় জখম হওয়ায় ও প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইমনকে আহত অবস্থায় উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে গিয়ে রোগীকে দেখে আসছি। দ্রুত সময়ে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আর পড়তে পারেন