মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এসিল্যান্ড ও ৮ দিনের শিশুসহ ১২ জনের করোনা শনাক্ত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৯, ২০২০
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগরঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সহকারি কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হাসান করোনাভাইরাসের প্রার্দুভাব ঠেকাতে শুরু থেকেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমের সাথে থেকে যিনি সার্বক্ষণিক উপজেলাবাসির স্বাস্থ্য সুরক্ষায় সচেতনমূলক কর্মকান্ডে নিয়োজিত ছিলেন। তিনিই আজ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

আজ নতুন করে করোনাভাইরাস শনাক্ত হওয়া ১২ জনের মধ্যে ৮ দিনের এক শিশুও রয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৩৭ জনে গিয়ে দাঁড়ালো। তবে করোনাভাইরাস শনাক্ত হওয়া ১৩৭ জনের মধ্যে ইতিমধ্যে ৬৯ জন সুস্থ হয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।

জানা যায়, আজ রবিবার আইইডিসিআর হতে নতুন করে ১২ জনের করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মোশরাত ফারখান্দা জেবিন।

আজ প্রাপ্ত রিপোর্টে করোনা শনাক্ত হওয়া ব্যক্তিরা হলেন, নবীগরের এসিল্যান্ড ইকবাল হাসান (২৯), মো. জিলানী (৩৭), সাইফুল ইসলাম (৩৬), তৌহিদ হোসেন (২১), ইমন মিয়া (২০), মাহমুদা (৪০), মোর্শেদা খাতুন (৩৫), রফিকুল ইসলাম (৫৪), আমিনুল হক (২৬), মো. সামির (২৫), নজরুল ইসলাম (৪২) ও ৮ দিনের শিশু আজুয়া।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাবিবুর রহমান জানান, আতংকিত না হয়ে সরকারের স্বাস্থ্য বিধি মেনে যার যার অবস্থান থেকে সচেতন হয়ে আমাদের সকলের চলা উচিত। বিশেষ জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হওয়ারও পরামর্শ দেন এই চিকিৎসক।

আর পড়তে পারেন