শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার আসর থেকে সাবেক চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ১০

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৫, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার সময় সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ ১০ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১৬ বোতল স্কাফ সিরাপ, ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট, জুয়া খেলার তাস ও নগদ ৮৫ হাজার ২৪০ টাকা উদ্ধার করা হয়।

রোববার (৩ জানুয়ারি) রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের আনোয়ারা টাওয়ারের ১০ তলার একটি বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

আটককৃতরা হলেন- সাবেক ছাত্রলীগ নেতা মো. ইউসুফ শাহ (৪২), মো. হাফিজুল ইসলাম (৩৮), মো. আল-আমিন (৪৪), শাহ আলম (৪০), কাজী সুমন (৪০), মো. সোহেল (৩৮), মো. আব্দুর রউফ (৩৯), মো. জামাল উদ্দিন-(৪০), মাসুদুল হাসান (৩৯) ও মো. কাউসার মিয়া (৩৮)। এদের মধ্যে মো. সোহেল মিয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তারা সদর উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের আনোয়ারা টাওয়ারের ১০ তলার একটি বাসায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসতো। একটি জুয়াড়ি চক্র দীর্ঘদিন ধরে এখানে জুয়া খেলতেন। রোববার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহজাহান বলেন, সোমবার রাতে ১০ জুয়াড়িকে র‌্যাবের পক্ষ থেকে সদর থানায় হস্তান্তর করা হয়। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আর পড়তে পারেন