বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৬ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৬, ২০১৮
news-image

 

আনোয়ারুল ইসলাম :

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক ভাবে বিশেষ অভিযান পরিচালনা করে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী এবং মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় বিভিন্ন মাধক দ্রব্য উদ্ধার করে পুলিশ । বিষয়টি জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির।

তিনি জানান, গ্রেফতারকৃতদের মধ্যে এক বছরের সাজাপ্রাপ্ত আসামীর নাম মোঃ হেলাল মিয়া (২৮), সে মন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার ২০১৫ ইং সালের একটি মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী। এছাড়াও সে ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ইউনিয়নের কল্পবাস গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে। তাকে গত ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে উপজেলা সদর এলাকা থেকে গ্রেপতার করা হয়।

তিনি আরো জানান, অপর গ্রেফতারকৃতদের মধ্যে উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি গ্রামের মৃত বজলু মিয়ার ছেলে নাইমুর (২২), উপজেলা সদর ইউনিয়নের নাইঘর দক্ষিণপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে ফজলে রাব্বী (২৮) এবং ঢাকা জেলার দোহার থানার জয়পাড়া শেখ বাড়ীর মৃত মিশের মেখ এর ছেলে জাকির হোসেন (২৫)। তাদেরকে উপজেলা সদর ইউনিয়নের কল্পবাস এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ তাদের কাছ থেকে পৃথক ভাবে তল্লাশী চালিয়ে ১শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এছাড়াও উপজেলার চান্দলা ইউনিয়নের দধিখলা এলাকার শহিদুল ইসলামের ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী কামাল হোসেনকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২৫ সেপ্টম্বর মঙ্গলবার রাতে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবিরের নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সামস উদ্দিন মোহাম্মদ ইলিয়াস, এস আই সাইফুজ্জামান, এস আই যুযুৎসু যশ চাকমা, এস আই মোঃ মামোনুর রশিদ, এস আই মোঃ হাফেজ আহাম্মদ খান, এস আই সুনীল চন্দ্র সূত্রধর, এস আই রাজু আহাম্মেদ, এস আই তীথংকর দাশ, এএস আই গিয়াস উদ্দিন, এএস আই মাইনুল সহ অন্যান্য অফিসারগণ সঙ্গীয় ফোর্স সহ উপজেলা বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করে।

এছাড়াও তারা উপজেলার শশীদল এলাকায় অভিযান পরিচালনাকালে ঐ ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি (অনন্তপুর) এলাকার কোয়েত প্রবাসী রৌশন আলীর নির্মানাধীন ১ম তলা দালানের পাশে পুলিশ পৌছালে, পুলিশের উপস্থিতি টের পেয়ে প্লাষ্টিকের বস্তা ভর্তি ১০ কেজি গাজা ফেলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় পুলিশ বস্তা ভর্তি গাজা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অপর দিকে গতকাল ২৬ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলা শশীদল ইউনিয়নের সীমান্ত এলাকা থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে ঢাকা জেলার মিরপুর কাজী পাড়া এলাকার মৃত মুসলে উদ্দিনের ছেলে আবু বকর কে আটক করে পুলিশের নিকট সুপর্দ করে শশীদল বিওপির বিজিবি সদস্যরা। পরে পুলিশ গ্রেফতারকৃতদের কুমিল্লা জেল হাজতে প্রেরণ করে।

আর পড়তে পারেন